ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ধানমন্ডি রুটে চক্রাকার বাস সার্ভিস চালু (ভিডিও)

প্রকাশিত : ১৭:০৫, ২৭ মার্চ ২০১৯

রাজধানীর আজিমপুর-নিউমার্কেট ও ধানমন্ডি রুটে চালু হলো চক্রাকার বাস সার্ভিস। দক্ষিন সিটি মেয়র সাঈদ খোকন কার্যক্রম উদ্বোধন শেষে বলেন, এই সার্ভিসের ফলে যানজট নিরসনের পাশাপাশি জনগণের নিরাপত্তা ও শৃঙ্খলা নিশ্চিত হবে। এদিকে ১৫ দিনের মধ্যে গণপরিবহনে দৃশ্যমান শৃঙ্খলা ফেরানো হবে বলে আশ্বাস দিয়েছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মহানগরীর পরিবহন সেবায় ধানমন্ডি, নিউমার্কেট ও আজিমপুর রুটে চক্রাকার বাস সার্ভিস কার্যক্রম উদ্বোধন করেন দক্ষিণ সিটি মেয়র সাঈদ খোকন।

এসময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলামও উপস্থিত ছিলেন।

দক্ষিণের মেয়র বলেন, এই সার্ভিসের ফলে গণপরিবহনে শৃঙ্খলা ও নিরাপত্তা ফিরবে এবং যানজটের অবসান হবে। উত্তর সিটিতেও এর ইতিবাচক প্রভাব পড়বে। উভয় সিটিতে নাগরিকের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে একযোগে কাজ করার কথা বলেন দক্ষিণের মেয়র। একইসাথে চালক ও জনগণকেও সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

আগামী ১৫ দিনের মধ্যে গণপরিবহণে শৃঙ্খলা নিশ্চিত করার কথা বলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। আইন অমান্য করলে কঠোর ব্যবস্থা নেয়ারও হুশিয়ারী দেন তিনি।

বিআরটিসির এসব বাস ৩৬টি স্পটে থামবে এবং নির্ধারিত সময়ের জন্য অপেক্ষা করবে। সর্বনি¤œ ভাড়া ১০ এবং সর্বোচ্চ ৩০ টাকায় যাতায়াত করতে পারবেন যাত্রীরা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি