ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

নিজ এলাকায় গিয়ে নৌকায় ভোট চাইলেন মাশরাফি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৬, ২২ ডিসেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ এলাকায় নৌকার ভোট চাইলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনে সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা ।

আজ শনিবার দুপুর আড়াইটায় ঢাকা-মাওয়া হয়ে নড়াইলের কালনা ঘাটে প্রবেশ করেন তিনি। এসময় তার জন্য অপেক্ষায় থাকা কয়েক হাজার আওয়ামী লীগ নেতাকর্মী, বন্ধু ও ভক্তরা তাকে শুভেচ্ছা জানান।

পরে কালনা ঘাট,লোহাগড়া উপজেলা পরিষদের সামনে ও লোহাগড়ার এড়েন্দা বাজারে এক পথসভায় বক্তব্য রাখেন মাশরাফি। শেষে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশ নেন। প্রত্যেকটি পথসভা জনসভায় রূপ নেয়। তাকে এক নজর দেখার জন্য হাজার হাজার মানুষ ভিড় করেন। এ সময় নড়াইল-কালনা সড়কে যানজটের সৃষ্টি হয়। প্রত্যেকটি সভায় সংক্ষিপ্ত বক্তব্যে মাশরাফি সবার কাছে নৌকায় ভোট চান। তিনি খেলা ও শারীরিক অসুস্থতার কারণে নড়াইলে দেরি করে আসার জন্য সবার কাছে ক্ষমা চান।

নড়াইল-২ (লোহাগড়া-সদরের একাংশ) আসনের আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি। মাশরাফি নিজে ভোটের মাঠে না থাকলেও ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর আওয়ামী লীগ নেতা-কর্মী-সমর্থক, ভক্ত এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ভোটের মাঠে নেমে ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে মাশরাফির পক্ষে গণসংযোগ করেছেন। অবশ্য গত বৃহস্পতিবার ঢাকায় প্রধানমন্ত্রীর পাশে থেকে এলাকার নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সে যোগ দেন মাশরাফি।

গত ১১ নভেম্বর ওবায়দুল কাদেরের হাত থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করার মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার রাজনীতিতে আগমন ঘটে।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি