ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

নির্বাচনী প্রচারণায় প্রয়াত শাকিলের পত্নী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০১, ২৩ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২১:৫৯, ২৩ ডিসেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। চলছে প্রার্থীদের প্রচার প্রচারণা। বসে নেই প্রার্থীদের আত্নীয় স্বজন। এমনকি স্ত্রীও। সাংসারিক কাজকর্ম ফেলে তারা এখন নারী ভোটারদের দুয়ারে দুয়ারে। অন্দরে গিয়ে কথা বলছেন আর কৌশলে ভোট প্রার্থনা করছেন। তবে একেবারেই ব্যতিক্রম প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও প্রয়াত কবি মাহবুবুল হক শাকিলের পত্নী নীলুফার আঞ্জুম পপি।

অকালেই চলে যাওয়া এই রাজনীতিকের স্ত্রী এখন বিরামহীন প্রচারণা চালাচ্ছেন গৌরীপুর আসনের আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহম্মেদের পক্ষে। এ নিয়ে তুমুল আলোচনাও চলছে ভোটের মাঠে।  এছাড়া ময়মনসিংহ জেলাজুড়ে নির্বাচনী মাঠ  চাঙ্গা করে তুলেছেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে ফাহমী গোলন্দাজ বাবেলের স্ত্রী শারমিন গোলন্দাজ তুষ্টি।

প্রচার প্রচারণার শুরু থেকেই তিনি নৌকার জন্য ভোট চেয়ে ছুটছেন।  স্বামীর জন্য এসব প্রচারণা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও মোটামুটি ভাইরাল। জানতে চাইলে শারমিন গোলন্দাজ তুষ্টি বলেন, সারা দেশে এখন নৌকার জোয়ার উঠেছে। উন্নয়নের স্বার্থেই নৌকা প্রতীককে বিজয়ী করতে আমি নারী ভোটারদের কাছে নৌকার জন্য ভোট প্রার্থনা করছি। নারী ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন ত্রিশাল আসনের প্রার্থী হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানীর স্ত্রী দিলরুবা আক্তার, হালুয়াঘাট-ধোবাউড়া আসনে জুয়েল আরেং এমপির স্ত্রী মেরিলা চিছাম।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি