ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নেশার ঘোরে এ কী করলেন দুই যুবক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১২, ১২ এপ্রিল ২০২২ | আপডেট: ১৫:১৪, ১২ এপ্রিল ২০২২

নেশার ঘোরে হিতাহিত জ্ঞান হারিয়ে একে অপরকে বিয়েই করে বসলেন দুই যুবক! এমনই আজব কাণ্ড ঘটেছে ভারতের তেলেঙ্গানায়। সঙ্গরেড্ডি জেলার যোগীপেত এলাকার ২১ বছরের এক যুবক ও মেদাক জেলার চন্দুরের ২২ বছর বয়সি যুবক ইচ্ছামত মদ্যপান করেন। মদের নেশায় তারা এতটাই বুঁদ হয়ে পড়েন যে আর ঠিক-বেঠিক জ্ঞানও ছিল না। মদ্যপ অবস্থাতেই ঠিক করেন তারা পরস্পরকে বিয়ে করবেন! যেমন ভাবনা তেমন কাজ। সোজা পৌঁছে যান মন্দিরে। সেখানে মালা পরিয়ে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন। কিন্তু নেশা কাটতেই সব গেল উলটে!

জানা গেছে, চন্দুরের ওই বাসিন্দা পেশায় অটো চালক। একবার গ্রামেরই এক দোকানে যোগীপেতের যুবকের সঙ্গে আলাপ হয়েছিল তার। তারপরই বন্ধুত্ব। মাঝেমধ্যে দু’জনে মিলে মদ্যপানও করতেন।

তেমনই গত মাসে একসঙ্গে জমিয়ে বসিয়েছিলেন মদের আসর। সেখানেই মদ্যপ অবস্থায় যোগীনাথ গুট্টা মন্দিরে বিয়ে করে ফেলেন তারা। এর পর যে যার বাড়ি ফিরে যান। 

তবে হঠাৎ করে বিষয়টি মাথাচাড়া দেয় গত সপ্তাহে, যখন ওই দুই যুবকের একজন আরেক জনের বাড়ি গিয়ে হাজির হন, এবং দাবি করেন যে, নেশাগ্রস্ত অবস্থায় করা এই বিয়ে তিনি মানেন, তবে এই বিয়ের সম্পর্কে আর থাকতে চান না। আর এ জন্য অপর পক্ষের কাছে এক লক্ষ টাকা খোরপোশও দাবি করেন তিনি।

এতেই বিপাকে পড়েন অপর যুবক। পরবর্তীতে দশ হাজার টাকায় রফা হয়। 

সূত্রঃ সংবাদ প্রতিদিন
আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি