ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

নৈরাজ্যের বিরুদ্ধে সতর্ক থাকবে আ.লীগ : সেতুমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৫, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৫:২২, ২৮ সেপ্টেম্বর ২০১৮

দলের নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, যারা দেশ দখল করে, ঢাকা দখল করে অচল করে দেওয়ার হুমকি দিচ্ছে আমরা জনগণকে সঙ্গে নিয়ে তাদের অচল করে দেবো। এ জন্য আপনারা প্রস্তুত থাকেন।

শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রাজধানীর আরামবাগ মাঠে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, জনগণের সাড়া না পেয়ে তারা ষড়যন্ত্র করছে। দেশ অচল করার হুমকি দিচ্ছে। তাহলে আমরা কি ঘরে বসে ডুগডুগি বাজাবো? যুবলীগ নেতাকর্মীরা প্রস্তুত হয়ে যান। আমরা জনগণকে সঙ্গে নিয়ে তাদের অচল করে দেবো। আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক শক্তিকে বিজয়ী করবো। আর এটাই প্রধানমন্ত্রীর জন্মদিনে আমাদের শপথ।

কাদের বলেন, বিএনপি ও তাদের সাম্প্রদায়িক দোসরদের মূল টার্গেট আওয়ামী লীগ নয়, তাদের টার্গেট শেখ হাসিনা। শেখ হাসিনাকে শেষ করে দিতে পারলে তাদের স্বপ্ন পূরণ হবে। তাদের মনে রাখতে হবে ১৯৭৫ এর ১৫ আগস্ট, ২০০৪ সালের ২১ আগস্ট আর ২০১৮ এক নয়। শেখ হাসিনার কিছু হলে সারাদেশে আগুন জ্বলবে।

এ সময় তিনি আরও বলেন, আগামী বছর শেখ হাসিনার জন্মদিন ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ হিসেবে উদযাপন করা হবে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত প্রমুখ।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি