ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নৌকা ভাসতে ভাসতে জয়ের বন্দরে পৌঁছে যাবে: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৬, ১৩ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৪:১৭, ১৩ সেপ্টেম্বর ২০১৮

কোনো চাপের কাছে আওয়ামী লীগ নতিস্বীকার করবে না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, নির্বাচনে নৌকা ভেসে যাবে না। বিজয়ের মাসে নৌকা ভাসতে ভাসতে জয়ের বন্দরে পৌঁছে যাবে।

আজ বৃহস্পতিবার রাজধানীতে নির্মাণাধীন সড়ক ভবন পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন তিনি।

বুধবার খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে প্রতীকী অনশন কর্মসূচিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছিলেন- আমাদের যে আন্দোলন চলছে, এই আন্দোলন বেগবান হবে। এমন কর্মসূচি দেয়া হবে যেই কর্মসূচির মাধ্যমে এই সরকারের নৌকা পানিতে ভেসে যাবে।

মওদুদ আহমদের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে ওবায়দুল কাদের এ কথা বলেন।

বহুল আলোচিত সড়ক আইন নিয়ে তিনি বলেন, সড়ক পরিবহন আইনটি রোববার জাতীয় সংসদে ওঠার কথা আমি বলেছিলাম। কিন্তু, প্রধানমন্ত্রী আমাকে ও আইনমন্ত্রীকে ডেকে আলাপ আলোচনা করে বলেছেন, যেহেতু রেডি আছে তাহলে দেরি কেন? আজই যেন উত্থাপন করা হয়। কাজেই আমি আইনটি আজই সংসদে উত্থাপন করবো। আশা করি এই অধিবেশনের শেষের দিকে আইনটি পাস হবে।

নির্বাচনের আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের জাতিসংঘে বৈঠক রাজনীতিতে কোনো প্রভাব ফেলবে কিনা জানতে চাইলে কাদের বলেন, `তারা তো এখন একেবারেই নালিশ পার্টি, বাংলাদেশ নালিশ পার্টি। এটা একেবারেই যথার্থ, এটা তারা বার বার প্রমাণ করেছে।`

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি