ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নৌকার বিজয় সুনিশ্চিত করেই ঘরে ফিরবে ছাত্রলীগ: শোভন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩২, ২৬ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করে ছাত্রলীগ নেতা-কর্মীকে ঘরে ফেরার আহ্বান জানিয়েছেন সংগঠনটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। তিনি বলেন, এবারের নির্বাচন অত্যন্ত কঠিন। নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ছাত্রলীগকে অতন্দ্র প্রহরীর ভূমিকায় কাজ করতে হবে।   

মঙ্গলবার কুড়িগ্রাম-৪ আসনে চিলমারি উপজেলায় নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।   

ছাত্রলীগ সভাপতি বলেন, নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই সমৃদ্ধি। আপনারা জানেন আপনাদের এই চিলমারিতেই দেশরত্ন শেখ হাসিনা প্রথম ১০ টাকা কেজি চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছিলেন। আপনাদের আসন ভাঙন অধ্যুষিত এলাকা, আপনাদের এলাকার উন্নয়নের জন্য দেশরত্ন শেখ হাসিনার কোন বিকল্প নেই। আমাদের মনে রাখতে হবে দেশরত্ন শেখ হাসিনা সরকারের উন্নয়নের কারণেই আজ বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। আসন্ন নির্বাচনে বিএনপি ২২ জন রাজাকার প্রার্থী দিয়েছে এই বাংলার মাটিতে রাজাকারের ঠাঁই কখনো হতে পারে না। আপনারা জানেন আপনাদের এই আসনে বিএনপি-জামায়াতের প্রার্থী স্বাধীনতা বিরোধী, রাজাকারের সন্তান। এখন আপনারাই সিদ্ধান্ত নিবেন স্বাধীনতার সপক্ষে ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা ত্বরান্বিত করবেন নাকি রাজাকারকে ঠাঁই দিবেন।

শোভন বলেন, দেশরত্ন শেখ হাসিনা আমাদের কুড়িগ্রামের তিনটি আসনে নৌকার প্রার্থী দিয়েছেন আমাদের দায়িত্ব দেশরত্নের নৌকার কাণ্ডারীদের নৌকায় ভোট দিয়ে এলাকার উন্নয়নে সুযোগ দেয়া।

ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা প্রতিটা ঘরে ঘরে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দিয়ে নৌকার প্রচারণা চালিয়ে যান। আমরা বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটা নেতাকর্মী নৌকার বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরতে চাই। আমরা অঙ্গীকার করেছি এবং বিজয় সুনিশ্চিত করেই ঘরে ফিরব ইনশাআল্লাহ।

এ সময় চিলমারি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী সরকার বীর বিক্রম, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক দায়িত্বপ্রাপ্ত কুড়িগ্রাম-৪ আসনের সমন্বয়ক ফেরদৌস আল মাহমুদ পলাশ এবং চিলমারি উপজেলা ছাত্রলীগের সকল স্তরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এসি 
   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি