ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নড়াইলের মাইজপাড়ায় মাশরাফির পথসভা জনসমুদ্রে পরিণত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৮, ২৩ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২১:৩৯, ২৩ ডিসেম্বর ২০১৮

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার প্রথম পথসভা অনুষ্ঠিত হয়েছে।        

রোববার (২২ ডিসেম্বর) বিকেলে মাইজপাড়া ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত এ পথসভা জনসভায় পরিণত হয়।

হাজারও মানুষের প্রাণস্পন্দনে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। এ সময় অনেকেই মন্তব্য করেন-হাজারও মানুষের ভালোবাসায় খেলার মাঠের ‘লড়াকু মাশরাফি’ সত্যি ‘জননেতা’ হয়ে উঠেছেন। 

এ পথসভায় মাশরাফি নীল রঙের পাঞ্জাবি ও কালো রঙের চাঁদর জড়িয়ে মঞ্চে উপস্থিত হন। এর আগে দুপুরে মাইজপাড়ার পাশের গ্রাম চারিখাদায় দাদা-দাদির কবর জিয়ারত করেন তিনি।

মাইজপাড়ার পথসভায় মাশরাফি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ ও মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানিয়ে বক্তব্য শুরু করেন।   

তিনি বলেন, আপনারা নৌকায় ভোট দিবেন। আমি সুন্দর একটি নড়াইল উপহার দেওয়ার চেষ্টা করব। আপনাদের স্বপ্ন পূরণ করাটাই আমার মূল লক্ষ্য। আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। নির্বাচিত হলে মাইজপাড়াকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। এজন্য আমি আপনাদের সবার সহযোগিতা চাই।  

মাইজপাড়ার পথসভায় সভাপতিত্ব করেন মাইজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তী, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমির লিটু, নড়াইল পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ, মাইজপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন, চাচা সালাউদ্দিন মঞ্জু, মাইজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছলেমান মোল্যাসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা।

প্রসঙ্গত, নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার পর গত শনিবার (২২ ডিসেম্বর) মাশরাফি ঢাকা থেকে সড়কপথে কালনাঘাট হয়ে নড়াইলে এসে কয়েকটি নির্বাচনী পথসভায় বক্তব্য দেন।  

কেআই/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি