ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

পর পর ১ টাকার কয়েন খেয়ে ফেললেন ব্যক্তি, অত:পর...

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০০, ১ আগস্ট ২০২২

ভারতের জোধপুরে এক ব্যক্তির পেট থেকে দু’দিন ধরে মোট ৬৩টি কয়েন বের করা হল। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মানসিক অবসাদে ভুগছিলেন। সে কারণে দু’দিন ধরে এক টাকার কয়েন খেলেন তিনি। তার পর অসহ্য পেটের যন্ত্রণা। পরে ওই ব্যক্তির পেট থেকে বের করা হল ৬৩টি কয়েন!

সংবাদ সংস্থা সূত্রে খবর, জোধপুরের ৩৬ বছর বয়সি এক ব্যক্তির পেট থেকে এন্ডোস্কপির মাধ্যমে দু’দিন ধরে মোট ৬৩টি কয়েন বের করা হয়েছে। পেটের যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল ওই ব্যক্তিকে। পরীক্ষানিরীক্ষার পর চিকিৎসকরা দেখেন, ওই ব্যক্তির পেটে ধাতব কিছু রয়েছে। তারা জানতে পারেন, তার পেটে কয়েন রয়েছে। এর পরই ওই ব্যক্তির পেট থেকে কয়েনগুলি বার করা হয়।

জোধপুরের এমডিএম হাসপাতালের এক চিকিৎসক জানান, রোগী অবসাদে ভুগছিলেন। তা থেকেই এক টাকার কয়েন তিনি খেয়ে ফেলেন। গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের প্রধান নরেন্দ্র ভার্গব বলেছেন, ‘‘পেটের যন্ত্রণা নিয়ে ওই ব্যক্তি হাসপাতালে আসেন। উনি জানান, ১০-১৫টি কয়েন খেয়ে ফেলেছেন। এক্স-রে করার পর আমরা দেখতে পাই ওর পেটে ধাতব কিছু রয়েছে।’’ বর্তমানে ওই ব্যক্তি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সূত্র: আনন্দবাজার অনলাইন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি