ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

পরিচয় মিললো চকবাজারে নিহত আরো দুজনের

প্রকাশিত : ১৪:৩০, ২৩ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১৪:৩১, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের মধ্যে আরও দুইজনের পরিচয় মিলেছে। আজ শনিবার সকালে সাংবাদিকদের কাছে এমন তথ্য জানিয়েছেন চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) (ডিএমপি-ঢাকা) মুনশি আবদুল লোকমান।

তিনি বলেন, শনিবার সকালে নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার নাটেশ্বর ইউনিয়নের মির্জানগর গ্রামের আনোয়ার হোসেন মঞ্জু ও একই গ্রামের মো. জাফর আহমেদের মরদেহ শনাক্ত করেছে তাদের পরিবার।

সেদিনের অগ্নিকাণ্ডে এ পর্যন্ত ৬৭টি মরদেহের মধ্যে ৪৮ জনের পরিচয় মিলেছে। বাকি ১৯ জনকে এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। বাকি মরদেহগুলোর পরিচয় শনাক্তের জন্য স্বজনদের ডিএনএ নমুনা নেওয়া হচ্ছে। এপর্যন্ত ১৭ টি মরাদহ শনাক্ত করার জন্য ৩২ ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

শনাক্ত না হওয়া মরদেহের মধ্যে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চারটি, সোহরাওয়ার্দী হাসপাতালে চারটি, কুর্মিটোলায় তিনটি, হৃদরোগ ইনস্টিটিউটে পাঁচটি ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ফ্রিজে তিনটি মরদেহ রাখা হয়েছে। ঢাকা মেডিকেল মর্গের ফ্রিজ নষ্ট থাকায় ম্যাজিস্ট্রেটের নির্দেশ মরদেহগুলো বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।


টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি