ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

পুরোনো প্রেমে ফিরে যে ৩ ভুল আর করবেন না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩, ২০ জুলাই ২০১৮

প্রিয় সঙ্গীটির সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর নিজেকে খুব অসহায় লাগছে, তাই না! মনে মনে ভাবছেন সম্পর্ক ভেঙে দেওয়াটা মোটেও উচিৎ হয় নি। তবে এক সময় দেখা যায় দু’জনেই সব রাগ-অভিমান ভুলে গিয়ে আবার সেই পুরোনো প্রেমে ফিরে এসেছে। কিন্তু পুরোনো প্রেমে ফিরে নিশ্চই কেউ চাইবে না যে সম্পর্কটা আবার ভেঙে যাক। তাই পুরোনো প্রেমে ফিরে যে তিন ভুল আর করবেন না-   

১) পুরোনো কথা টেনে আনবেন না

পুরোনো কথা বলে সময় নষ্ট একেবারেই করবেন না। এটা ঠিক না। জীবন যদি আপনাদের নতুন করে সুযোগ দেয় তাহলে সেটা সুন্দরভাবে গড়ে তুলুন। পুরোনো প্রসঙ্গ টেনে এনে একে অপরকে দোষারোপ করে সময় নষ্ট করবেন না। এতে সম্পর্ক আবার নষ্ট হয়ে যেতে পারে।

২) মেনে নিন

দ্বিতীয় সুযোগ খুব ভালোভাবেই উপভোগ করতে পারেন। তবে সব যে আপনার মতে হবে তার কোও মানে নেই। কয়েকটা বিষয় মেনে নিন। পছন্দ না থাকলেও একটু সহ্য করে মেনে নিন। এতে আপনারই মঙ্গল, আপনিই ভালো থাকবেন। তবে হ্যাঁ, এমন কোনও জিনিস মেনে নেবেন না যা আপনার সহ্যের বাইরে।

৩) পুরোনো ভুল আর করবেন না

আপনার সম্পর্কটা প্রথমে যে ভুলের জন্য ভেঙে গিয়েছিল, সেই ভুল দ্বিতীয়বার করবেন না। বরং চেষ্টা করবেন দ্বিতীয় সুযোগটা যেন আর হাতছাড়া না হয়। পুরোনো প্রেমিক ফিরে এলে তার কাছে নিজেকে নতুন করে তুলে ধরতে পারেন। এতে তার ভালোই লাগবে।

কেএনইউ/ এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি