ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া করোনাক্রান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১১, ২৬ জুন ২০২০ | আপডেট: ১৫:৩৪, ২৭ জুন ২০২০

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া। আজ শুক্রবার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।

হাছান মাহমুদ জানান, কয়েক দিন আগে দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া করোনা ভাইরাস টেস্ট করিয়েছেন। টেস্টে রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে।’ তবে এখন তিনি ভাল আছেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘ডাক্তারের পরামর্শ অনুযায়ী নিজের সরকারি বাসায় থেকেই বিপ্লব বড়ুয়া চিকিৎসা নিচ্ছেন।’

প্রসঙ্গত, আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিমের জানাজা সম্পন্ন হওয়ার পর থেকেই বিপ্লব বড়ুয়াকে আর কোথাও দেখা যায়নি। তবে তার সরকারি গাড়িচালকের করোনা শনাক্ত হয়। এরপর বিপ্লব বড়ুয়ার পরিবারের সবাই বাসায় আইসোলেশনে চলে যান। পরবর্তীতে পরীক্ষায় সবার করোনা পজিটিভ আসে। তারপর থেকে নিজ বাসাতেই তিনি চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য, দেশে করোনার প্রার্দুভাব দেখা দেওয়ার পর থেকেই বিপ্লব বড়ুয়া করোনা সংক্রান্ত কাজে, অসহায় মানুষের জন্য ত্রাণ সহায়তায় তার ব্যাপক তৎপরতা দেখা যায়। দিন রাত দলীয় এবং সাধরণ মানুষের জন্য কাজ করছিলেন। এর মধ্যেই তিনি করোনা আক্রান্ত হন।

বিপ্লব বড়ুয়া সবার কাছে দোয়া চেয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, ‘আমাদের প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের জানাজার পর দিন থেকেই গত ১৩ দিন ধরে আমার সরকারি বাসায় রয়েছি। কাউকে জানানোর মতো তেমন কিছু নয়। আমি এবং আমার পরিবারের সকল সদস্য পরম করুণাময়ের কৃপায় আপনাদের সকলের আশির্বাদে এখনো পর্যন্ত ভালো আছি। আপনারা যারা খোঁজখবর নিচ্ছেন সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সম্পূর্ণ সুস্থ হয়ে শীঘ্রই কাজকর্ম শুরু করতে পারবো বলে আশা করছি। আপনারা দোয়া রাখবেন।’

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ২০১৯ সালের মার্চে উপসচিব পদমর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পান। একই বছরের অক্টোবরে অনুষ্ঠিত আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে উপ-দফতর সম্পাদক থেকে দফতর সম্পাদক হন তিনি। করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই ত্রাণ কার্যক্রমসহ সীমিত পরিসরে আওয়ামী লীগের সব কর্মসূচিতে মাঠে ছিলেন দলটির এ নেতা। পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে নিজ এলাকা চট্টগ্রামের লোহাগাড়ায় ত্রাণসামগ্রী বিতরণ করেন তিনি।

এমএস/এসি/এনএস


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি