ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর সঙ্গে আতিকুল ইসলামের বৈঠক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩১, ৩০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ২০:০২, ৩১ ডিসেম্বর ২০১৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন সম্ভাব্য মেয়র প্রার্থী বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সভাপতি আতিকুল ইসলাম। তিনি সেখানে প্রধানমন্ত্রীর সঙ্গে একান্তে কথা বলেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন আতিকুল ইসলাম। ইতিমধ্যে তিনি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে মতবিনিময় শুরু করেছেন।

শনিবার দুপুরে আতিকুল ইসলাম গণভবনে যান। সেখানে তিনি ৩০ মিনিটের মতো অবস্থান করেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি বর্তমান কাজের অবস্থা, বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে মত বিনিময় নিয়ে বর্তমান পরিস্থিতি তুলে ধরেন।

এ প্রসঙ্গে আতিকুল ইসলাম বলেন, ‘আওয়ামী লীগ ঐতিহ্যবাহী একটি রাজনৈতিক দল। সব কিছু বিচার বিশ্লেষণ করেই প্রার্থী চূড়ান্ত করবে এটাই স্বাভাবিক। প্রধানমন্ত্রীর সঙ্গে মত বিনিময় নিয়েই শুধু কথা হয়েছে।’

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর ডিএনসিসি মেয়র আনিসুল হক লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর ৪ ডিসেম্বর মেয়রের পদ শূন্য ঘোষণা করা হয়। এর ফলে ৯০ দিনের মধ্যে আরেকটি নির্বাচন অনুষ্ঠানের সাংবিধানিক বাধ্যবাধকতা তৈরি হয়।

এসি/টিকে

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি