ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

প্রয়াত মন্ত্রীকে স্মরণ না করায় ওবায়দুল কাদেরের ক্ষোভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৮, ২৫ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২০:৫৫, ২৫ জানুয়ারি ২০১৮

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তর আয়োজন করেছিল প্রাণিসম্পদ সেবা সপ্তাহ। আজ (বুধবার) বিকেলে রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউটে সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঞ্চে ওবায়দুল কাদেরর উপস্থিতিতে বক্তব্য রাখেন বর্তমান মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, একই মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মীর শওকাত আলী বাদশা, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম ও একই মন্ত্রণালয়ের সচিব মাকসুদুল হাসান খান।

কিন্তু কেউ তাদের বক্তব্যে সম্প্রতি প্রয়াত করা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হককে স্মরণ করেননি। এতে ক্ষুব্ধ হন প্রধান অতিথি ওবায়দুল কাদের।

তিনি বলেন, আপনাদের দরকার ছিল ছায়েদুল হকের মত সৎ, আদর্শবান মন্ত্রীকে স্মরণ করা। মরহুম ছায়েদুল হকের কারণেই এই মন্ত্রণালয় এখন মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। তিনি আরো বলেন, বর্তমানে এই মন্ত্রণালয়ের মন্ত্রীরও উচিত ছিল মরহুম ছায়েদুল হককে স্মরণ করা। কিন্তু তিনিও তা  করেননি। এটা খুবই দু:খজনক।  

উল্লেখ্য, সম্প্রতি ছায়েদুল হকের মৃত্যু হলে নারায়ন চন্দ্র চন্দকে মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী নিয়োগ দেওয়া হয়।

এএ/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি