ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ফ্রান্সের বিপক্ষে আগ্রাসী খেলবে আর্জেন্টিনা: সাম্পাওলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০২, ৩০ জুন ২০১৮ | আপডেট: ১৫:০৩, ৩০ জুন ২০১৮

রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের বিপক্ষে আগ্রাসী হয়ে খেলতে চাই আর্জেন্টিনা।নকআউটের এ লড়াইয়ের জন্য আগের চেয়ে আলাদা অনুশীলন হয়েছে জানিয়ে আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলি বলেন, আমরা এই ম্যাচের জন্য ভিন্ন কিছু অনুশীলন করেছি। আমি (অধিনায়ক লিওনেল) মেসিকে বলেছি যে, যা আমরা অনুশীলন করেছি- আরও আগ্রাসী হয়ে খেলার- তা-ই খেলবো আমরা। আমরা এই ম্যাচে আর্জেন্টাইন স্টাইলে খেলা দেখাবো।

গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে ড্র ও হারের পর নাইজেরিয়ার বিপক্ষে ডু অর ডাই ম্যাচে দুর্দান্ত জয় তুলে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে লিওনেল মেসির দল। স্বমহিমায় ফিরেছে আসরের অন্যতম ফেভারিট দল আর্জেন্টিনা। জ্বলে উঠা সেই আর্জেন্টিনা রাশিয়ার কাজান অ্যারেনা স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় রাত ৮টায় ফ্রান্সের মুখোমুখি হবে।

সংবাদ সম্মেলনে কথা বলেছেন আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলি। ফ্রান্সের বিপক্ষে শুরুর একাদশ প্রসঙ্গে তিনি বলেন, আমি আমার প্লেয়ারদেরও এখনো শুরুর একাদশ নিশ্চিত করিনি। তবে নিজেদের সামর্থ্য ও প্রস্তুতি নিয়ে আমরা দারুণ আশাবাদী। অজস্র হৃদয়ের ভালোবাসা সঙ্গী করে একটি দল খেলবে মাঠে।

সাম্পাওলি বলেন, আমরা যদি বল ছাড়া রক্ষণাত্মক খেলতে যাই, তাহলে প্রতিপক্ষের চেয়ে আমাদের প্লেয়ারদের সামর্থ্য সংকুচিত হয়ে যাবে। আমরা বল পায়ে রেখেই ম্যাচে আধিপত্য দেখাতে চাইবো। আমরা আরো আগ্রাসী খেলার চেষ্টা করবো।

আরকে//

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি