ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু ছিলেন শোষিত মানুষের কন্ঠস্বর: তথ্য প্রতিমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৪, ১৫ আগস্ট ২০২০

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন শোষিত মানুষের কন্ঠস্বর। তিনি মানুষের মধ্যে অসাম্প্রদায়িক চেতনার সু-বাতাস ছড়িয়ে দিয়েছিলেন। মানুষের ন্যায্য অধিকার, সাম্যের, গণতন্ত্রের কথা বলতেন বঙ্গবন্ধু।

শনিবার (১৫ আগস্ট) জামালপুরের সরিষাবাড়ী উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজলো প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকীর আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডা. মুরাদ হাসান বলেন, বঙ্গবন্ধু ও বাঙ্গালীর রক্ত দিয়ে সৃষ্ট এই বাংলাদেশ। এই দেশের ইতিহাস এক দিনে রচিত হয় নাই। এই ইতিহাস বাংলাদেশের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তৈরি করেছেন। তিনি মানুষকে ভালোবেসে সকল বাঙ্গালিকে ঐক্যবদ্ধ করে জাতীর স্বপ্নকে বাস্তবায়ন করতে সক্ষম হয়েছিলেন।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতার সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরলস ভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে বাঙ্গালী জাতীয়তাবাদ, সমাজতন্ত্র, গণতন্ত্র এবং অসাম্প্রদায়িক ধর্ম নিরপেক্ষ বাংলাদেশ নিরন্তর এগিয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি