ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘বর্ষাকালের ব্যাঙের মতো তর্জন গর্জন করছে বিএনপি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২২, ২৯ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৭:২৩, ২৯ জানুয়ারি ২০১৮

আওয়ামী লীগের প্রচার এবং প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বর্ষাকালে ব্যাঙ যেমন তর্জন গর্জন করে তেমনি বিএনপি এখন রায় নিয়ে একই কাজ করছে।  তাদের অবস্থা এখন দাঁড়িয়েছে বর্ষাকালের ব্যাঙের মতো।

সোমবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 

হাছান মাহমুদ বলেন, গতকাল বিএনপি’র প্রতিনিধি দল নির্বাচন কমিশনে গিয়েছিলেন। সেখানে নজরুল ইসলাম খান বলে এসেছেন, খালেদা জিয়াকে ছাড়া তারা নির্বাচনে যাবেন না। আমি বিএনপি নেতাদের বলতে চাই আপনাদের কাছে দল মূখ্য না খালেদা জিয়া, এটা আগে ঠিক করেন।

তিনি বলেন, বিএনপি নেতারা সব সময় ঘোষণা দেন ঈদের পর আন্দোলন, শীতের পর আন্দোলন, পরীক্ষার পর আন্দোলন, বসন্তের পর আন্দোলন করবেন। কিন্তু দেখা যায় তারা আন্দোলনের ডাক দিয়ে এসি রুমে বসে হিন্দি সিনেমা দেখছেন। এ ধরণের নেতাদের ডাকে কর্মীরা রাস্তায় নামবে বলে আমি মনে করিনা। আজকে খালেদা জিয়ার যে এ অবস্থা এটা তার আইনজীবীদের কারণেই হয়েছে। তারা তারিখ পেছানোর রেকর্ড করেছেন। 

বিএনপি নেতাদের সমালোচনা করে তিনি আরও বলেন, তাদের অনেকেই সভাতে বা টকশোতে বলছেন খালেদা জিয়ার কিছু হলে দেশে আগুন জ্বলবে। আমি মনে করি এ ধরণের বক্তব্য আদালত অবমাননার শামিল। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।   

এসি/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি