ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাঘকে সজোরে থাপ্পড় বানরের! ভিডিও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৬, ২৯ মে ২০২০

বাঘের সঙ্গে ছোঁয়াছুঁয়ি খেলা দুষ্টু বানরের অভ্যাস। এরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি। সেখানে দেখা যাচ্ছে বাঘের মাথায় সজোরে থাপ্পড় দিচ্ছে এক বানর। আর তাতে ভ্যাবাচ্যাকা খেলেও পড়ে ঘুরে দাঁড়ায় সেই বাঘ মামা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় মজা নিচ্ছেন দর্শকরা।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, গাছের নিচে বসে থাকা এক বাঘের সঙ্গে দুষ্টু খেলা খেলছিল একটি বানর। কখনও লেজ ধরে টানছে, কখনও বা বাঘের পিঠে খোচাচ্ছে। বাঘও মাঝে মাঝে লাফ দিয়ে বানরটিকে ধরার চেষ্টা করছে।  বানরটি এ গাছ ও গাছ লাফিয়ে বেড়ায়। এক পর্যায়ে নিচে নেমে এসে বাঘকে লোভ দেখায়। বাঘ কাছে আসতেই আবার গাছের ডালে। 

এই খেলার মাঝে গাছের কঞ্চি ধরে নীচু হয়ে বাঘের মাথায় সজোরে থাপ্পড় কষিয়ে আবার সেই গাছে উঠে পড়ে বানরটি। আর তাতে প্রথমে ভ্যাবাচ্যাকা খেয়ে পড়ে গিয়ে ঘুরে দাঁড়ায় সেই বাঘ মামা। দুষ্টু বানরটিকে শায়েস্তা করার জন্য লাফ দেয় বাঘটি কিন্তু তার নাগাল পায় না। এতে দুষ্ট বানরটি আরও মজা পেয়ে যায়। এ গাছ থেকে ও গাছে চরে বাঁদরামি শুরু করে সে। যাতে আরও রেগে যায় সেই বাঘ। 

দেখুন সেই ভিডিওটি..


এই ভিডিওটি অনেকেই শেয়ার করেছেন। কেউ কেউ টুইটে লেখেন, “আগে যদি এমন ঘটনা দেখে না থাকেন, তাহলেই এই ভিডিও অবশ্যই দেখুন। কীভাবে বাঘের সঙ্গে মজা করছে একটা বানর।”

এখনও পর্যন্ত এই ভিডিওটি ৩ হাজার লাইকস, ৪০০ ভিউ আর ১০০ বার রি টুইট হয়েছে। পড়েছে বেশ মজাদার নানা কমেন্টসও। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি