ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বাজারে আসছে শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির স্মার্টফোন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯, ২৬ জুলাই ২০২০

তরুণদের জন্য শিগগিরই বাংলাদেশের বাজারে অভিনব ডিজাইনের ও সুলভ মূল্যের নতুন ‘হট ৯ প্লে’ নিয়ে আসতে যাচ্ছে প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। ইনফিনিক্সের বিশ্বব্যাপী প্রশংসিত হট সিরিজের পোর্টফোলিওতে নতুন যুক্ত হতে যাওয়া ‘হট ৯ প্লে’ স্মার্টফোনটিতে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে। সেই সঙ্গে ৬.৮২ ইঞ্চির সিনেম্যাটিক ডিসপ্লে ব্যবহারকারীদের দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দিবে। 

নতুন এ স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড ১০-এর সঙ্গে ব্যবহার করা হয়েছে এক্সওএস৬ প্রযুক্তি। চমৎকার ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটির সামনে ফ্ল্যাশলাইটসহ ৮ মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং পেছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগা পিক্সেলের এআই লেন্স যুক্ত করা হয়েছে।

স্মার্টফোনটিতে থাকা শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিটি একবার সম্পূর্ণ চার্জ করে নিলে ফোনটি ৩৪ দিনেরও বেশি স্ট্যান্ডবাই থাকবে। নতুন এ স্মার্টফোনটি যতটা সময় জুড়েই ব্যবহার করা যাবে তা বাজারের অন্য কোনো ফোনে সম্ভব নয়। 

‘হট ৯ প্লে’তে থাকা ৬.৮২ ইঞ্চির সিনেম্যাটিক ডিসপ্লে গ্রাহকদের মুভি, গেমিং ও স্ট্রিমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দিবে। সেইসঙ্গে বিনোদনে এনে দিবে ক্লান্তহীনভাবে মগ্ন থাকার এক অপূর্ব সুযোগ। 

আকর্ষনীয় ডিজাইনের ‘হট ৯ প্লে’ থাকা শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি নিঃসন্দেহে আপনাকে দীর্ঘ সময় জুড়ে স্মার্টফোনটি ব্যবহারের সুযোগ দিবে। যা ফোনটিকে দিনে দিনে আপনার সবচেয়ে পছন্দের ও নির্ভরযোগ্য ডিভাইস হয়ে উঠতে সহায়তা করবে। 

স্মার্টফোনের জগতের নতুন আকর্ষণ হট ৯ প্লে ডিভাইসটির আনুষ্ঠানিকভাবে বাজারে আসার পরে সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক সব ফিচারগুলো ব্যবহারের সুযোগ করে দিবে বলে স্মার্টফোন গ্রাহকরা আশা করতেই পারেন।

স্মার্টফোন ব্যবহারকারী তরুণদের কথা চিন্তা করে ২০১৩ সালে বাজারে আসে প্রিমিয়াম অনলাইনভিত্তিক স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স মোবাইল। ‘ফিউচার ইজ নাউ’কে ধারণ করে, ইনফিনিক্স তার গ্রাহকদের এমন সব অত্যাধুনিক সেবা দিতে চায় যা বাজারে থাকা অন্য প্রতিযোগীদের ভিড়ে তাদের সক্ষমতার জানান দিতে পারে। সমসাময়িক ট্রেন্ড, সর্বাধুনিক প্রযুক্তি, নান্দনিক ডিজাইন ও স্টাইলিশ সব ডিভাইস গ্রাহকদের হাতে পৌঁছে দিতে বদ্ধপরিকর ইনফিনিক্স। 

ব্যবহারকারীদের নিজস্ব উদ্ভাবনী প্রযুক্তি ও বুদ্ধিদিপ্ত জীবনধারা অভিজ্ঞতা দিতে ইনফিনিক্সের পোর্টফোলিওতে এরই মধ্যে জিরো, নোট, হট, এস ও স্মার্টের পাঁচ ধরনের পণ্য পৌঁছে দিয়েছে। আফ্রিকা, লাতিন আমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং দক্ষিণ এশিয়াসহ বিশ্বের ৪০টিরও বেশি দেশে ইনফিনিক্স মোবাইলের পাওয়া যাচ্ছে।

ইনফিনিক্স সম্পর্কে আরও জানতে ভিজিট করুন-
ওয়েবসাইট: http://www.infinixmobility.com/bd/ 
ফেসবুক: https://www.facebook.com/InfinixBangladesh/ 
ইন্সট্রাগ্রাম: https://www.instagram.com/infinixbangladesh/ 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি