ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

বামপন্থী ফখরুল-রিজভী ক্ষমতায় উচ্ছিষ্ট পেতে বিএনপিতে: হাছান মাহমুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০০, ১ সেপ্টেম্বর ২০১৮

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতা মির্জা ফখরুল বামপন্থী রাজনীতি করতেন। ক্ষমতার উচ্ছিষ্ট পেয়ে তিনি ডানপন্থী হয়ে জিয়াউর রহমানের দলে ভিড়ে গেলেন। রুহুল কবির রিজভীও ছাত্র জীবনে বামপন্থী দল করতেন, পরে তিনিও ছাত্রদল হয়ে গেলেন। আমির খসরু মাহমুদ চৌধুরীও আওয়ামী লীগে নমিনেশন না পেয়ে বিএনপি হয়েছেন। বিএনপিতে দলছুট আরও অনেক নেতা আছে তাদের সঙ্গে সভা সমাবেশে দেখা না হলেও সামাজিক অনুষ্ঠানে দেখা হয়, আমি তাদের নাম বলে লজ্জা দিতে চাই না।

আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে `২১আগস্ট গ্রেনেড হামলার মামলায় খালেদা জিয়ার বিচার দাবিতে বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে ক্ষমা চাওয়ার অনুরোধ জানিয়ে হাছান মাহমুদ বলেন, আপনারা জনগনের কাছে অতীতের কর্মকান্ডের জন্য প্রতিষ্টাবার্ষিকীর এই দিনে ক্ষমা চান। বলুন, আপনারা আর জ্বালাও পোড়াও এবং ষড়যন্ত্রের রাজনীতি করবেন না।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ব্যারিষ্টার জাকির আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, অরুন সরকার রানা প্রমুখ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি