ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

বাস চাপায় শিক্ষার্থী নিহতের জেরে অর্ধশতাধিক যানবাহন ভাঙচুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪১, ২৯ জুলাই ২০১৮

রাজধানীর খিলক্ষেত থানাধীন শ্যাওড়া এলাকায় বাস চাপায় কয়েকজন শিক্ষার্থী নিহতের ঘটনায় অর্ধশতাধিক যানবাহন ভাঙচুর করা হয়েছে।

দুর্ঘটনার পর বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়ছে হচ্ছে যাত্রীদের।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাসের চাকা পিষ্ঠ হয়ে সহপার্টির মৃত্যুর খবর শুনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে শহীদ রমিজ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের ছাত্ররা। কিছু সময়ের মধ্যে ৪ থেকে ৫ শতাধিক শিক্ষার্থী জড়ো হয়ে যানবাহন ভাঙচুর শুরু করে। তারা জাবালে নূর গাড়িতে আগুন দেয়। পরে বিক্ষোভ নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে র‌্যাডিসন ব্লু হোটেলের উল্টোদিকে জাবালে নূর গাড়ির চাকার নিচে পিষ্ঠ হয়ে ৪ জন শিক্ষার্থীর মৃত্যু হয়। এঘটনায় আহত হয় কমপক্ষে আরও ৫ জন। পুলিশ তাদের লাশ উদ্ধার করে উদ্ধার করে কুর্মিটোলা সরকারি হাসপাতালে নিয়েছে।

এবিষয় জানতে চাইলে গুলশান বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল আহাদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। ঘটনাস্থল থেকে বাসচালক ও তার সহকারীকে (হেলপার) পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

ডিএমপির ক্যান্টনমেন্ট থানার ওসি কাজী সাহান হক একুশে টিভি অনলাইনকে জানান, ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে আহত হয়েছে আরও ৫ জন। সবাইকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিক্ষার্থীদের রাস্তা থেকে সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে বলে তিনি জানান। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতয়েন করা হয়েছে।

/টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি