ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বিএনপি অপকর্মের খেসারত দিচ্ছে: হানিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৭, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৮:২৪, ২৯ সেপ্টেম্বর ২০১৮

বিএনপি নিজেদের অপকর্মের খেসারত দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। কারো খেয়াল খুশি মতো সংবিধান পরিবর্তন করার কোনো সুযোগ নেই বলেও মনে করেন তিনি।

আজ শনিবার কুষ্টিয়া জিলা স্কুলে অনুষ্ঠিত ‘মা’সমাবেশে যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হনিফ বলেন, কেউ অপকর্ম করলে মামলা হবে। বিচার হবে। বিএনপি নেতাদের ক্ষেত্রেও এমনটি ঘটেছে। অপকর্মের খেসারত দিচ্ছে দলটির নেতারা।

তিনি বলেন, বিএনপি যে সব অপকর্ম করেছে তার খেসারত এখন দিতে হচ্ছে। তারা ভেবেছিলো মানুষ পুড়িয়ে হত্যা করে পার পাওয়া যাবে। নির্বাচিত গণতান্ত্রিক সরকারের আমলে এটা সম্ভব নয়।

বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় মন্তব্য করে হানিফ বলেন, তারা আইন মেনে চলতে চায় না। সংবিধানের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই।

সারাদেশে কয়েক হাজার গায়েবী মামলায় লাখ লাখ বিএনপি নেতাকর্মীদের আসামী করে গ্রেফতার করা হচ্ছে, বিএনপি নেতৃবৃন্দের এমন অভিযোগের জবাবে হানিফ বলেন, অপকর্ম করলেই তার বিরুদ্ধে মামলা হবে, সুনির্দিষ্ট মামলার অভিযোগে শাস্তি হবে। অপরাধ করে পার পাওয়ার কোনো সুযোগ নেই।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া জিলা স্কুলের প্রধান শিক্ষক ইফতেখারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি