ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

বিএনপি-ই চায় না খালেদা মুক্ত হোক: হাছান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৫, ৩০ সেপ্টেম্বর ২০১৮

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, প্রকৃতপক্ষে বিএনপি ও বিএনপির বর্তমান নেতৃত্ব চায় না বেগম জিয়া মুক্তি পাক। তারা (বিএনপি) চায় খালেদা জিয়া জেলেই থাক এবং তারেক রহমান বিদেশেই থাকুক।

আজ রোববার জাতীয় শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত `মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই ঘোষণা দেন।

সাবেক বন ও পরিবেশ মন্ত্রী বলেন, তারা (বিএনপির বর্তমান নেতৃত্ব) সুচতুরভাবে বিএনপির কর্মী-সমর্থকদের ধোকা দিয়ে খালেদা-তারেককে মাইনাস করছে এবং তারা ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরীর হাত ধরে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। যে স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না।

নির্বাচন সামনে রেখে বি. চৌধুরী ও ড. কামালের জাতীয় ঐক্যের ঘোষণা প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, ওদের এই ঐক্য হচ্ছে সন্ত্রাসীগোষ্ঠী, জঙ্গীগোষ্ঠী, যুদ্ধাপরাধীগোষ্ঠী, বাংলাদেশকে পরপর পাঁচবার যারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছিল এবং গ্রেনেড হামলাকারী, নীতি ও আদর্শহীন নেতাদের ঐক্য। আমরা এদের বিরুদ্ধে জনগণের ঐক্য গড়ে তুলতে চাই।

সোহরাওয়ার্দী উদ্দ্যানে বিএনপির জনসভা প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, এই জনসভা থেকে যদি কোনো হঠকারী সিদ্ধান্ত আসে এর বিরুদ্ধে সন্ত্রাস, জঙ্গীবাদ যারা লালন পালন করে এই বিএনপি জামাত এবং তাদের দোসরদের বিরুদ্ধে আমরা জনতার ঐক্য গড়ে তোলব। আর যদি কোন বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালানো হয় তাহলে তা জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলব।

আয়োজক সংগঠনের সহ সভাপতি মোবারক আলী সিকদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, চিত্রনায়িকা নুতন, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

অা অা/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি