ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিএনপি একটি ধোঁকাবাজ ও জালিয়াত দল: হাছান মাহমুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩১, ১৭ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৬:৩২, ১৭ সেপ্টেম্বর ২০১৮

বিএনপি একটি ধোঁকাবাজ, জালিয়াত ও মিথ্যাবাদী দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত `বিএনপির আগুন সন্ত্রাস, জঙ্গীবাদ, নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদ`  শীর্ষক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, তাঁরা (বিএনপি) গতবছর বলেছিলো ভারতের বিজেপির সভাপতি অমিত শাহ্ তাদেরকে ফোন করেছে। পরে অমিত শাহ্`র অফিস থেকে বলা হলো অমিত শাহ্`র পক্ষ থেকে কোন ফোন করা হয়নি। তারপর মার্কিন সিনেটর ও পাঁচজন কংগ্রেসমেনের সই জাল করে বিবৃতি দিলো।

সবশেষ তাঁরা (বিএনপি) প্রচার করল জাতিসংঘ তাদের ডেকেছেন। পরে দেখতে পেলাম জাতিসংঘের অফিস থেকে বিবৃতি দিয়ে বলা হয়েছে `আমরা তাদেরকে ডাকি নাই`। তারাই (বিএনপিই) আমাদের সঙ্গে দেখা করতে চেয়েছে। আর জাতিসংঘ মহাসচিবের কার্যালয়ে গিয়ে তাঁরা (বিএনপি) জাতিসংঘের সর্বনিম্ন পর্যায়ের কর্মকর্তা অ্যাসিস্টেন্ট সেক্রেটারির সঙ্গে দেখা করেছেন। সুতরাং বিএনপি এসব করে প্রমাণ করেছে তারা একটি ধোঁকাবাজ, জালিয়াত এবং মিথ্যাবাদী দল।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, এতো দৌড়ঝাঁপ করে কোনো লাভ হবে না। নির্বাচন খুবই সন্নিকটে। সুতরাং নির্বাচনের জন্য প্রস্ততি নিন। আয়োজক সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে অালম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিক, সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

অা অা/ এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি