ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিএনপি ক্ষমতা ছাড়া কিছু বোঝে না: সেতুমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৪, ১৫ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৫:২৬, ১৫ সেপ্টেম্বর ২০১৮

(ফাইল ফটো)

(ফাইল ফটো)

বিএনপি জনগণের আস্থা হারিয়ে দেশকে ছোট করে জাতিসংঘে গিয়ে কান্নাকাটি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি জনগণকে অসম্মান করে বিদেশিদের কাছে গিয়ে নালিশ করেছে। কিন্তু জোর করে রাষ্ট্র ক্ষমতা ধরে রাখার কোনও অভিপ্রায় আওয়ামী লীগের নেই। কাদের বলেন, বিএনপি আসলে ক্ষমতা ছাড়া কিছু বোঝে না।

শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির ওয়েবসাইট উদ্বোধনকালে তিনি এ সব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে সেতুমন্ত্রী বলেন, এতো নালিশের মধ্যেও দেশ মানব সুচকে এগিয়েছে। শেখ হাসিনার স্বপ্ন নেক্সট জেনারেশন, আর বিএনপির স্বপ্ন নেক্সট ইলেকশন। তবে কোনও বিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারবে না বলে মন্তব্য করেন তিনি।

কাদের বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার রোধ করার জন্য এই ওয়েব সাইটটি তৈরি করা হয়েছে। আসলে ঐতিহ্যের সঙ্গে সংগতি রেখে পরিবর্তিত সময়ে জনগণের অঙ্গীকার বাস্তবায়ন করতে এই কর্মসূচি। প্রযুক্তিগত বিকাশকে মাথায় রেখে এটি করা হয়েছে। বিএনপি জামায়াত জাতীয় নির্বাচনের আগে অবৈধ পন্থা অবলম্বন করবে আর অপপ্রচার করে সরকারকে বেকায়দায় ফেলার ষড়যন্ত্রকে প্রতিরোধের সঠিক তথ্য জনগণের কাছে তুলে ধরতেই এ ওয়েবসাইট কাজ করবে বলে জানান সেতুমন্ত্রী।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি