ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্যে বেপরোয়া হয়ে উঠেছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৮, ২২ এপ্রিল ২০১৭ | আপডেট: ১৯:২১, ২২ এপ্রিল ২০১৭

ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

বিএনপিকে জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক উল্লেখ করে ক্ষমতায় যাওয়ার জন্যে বেপরোয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি, দলীয় নেতা কর্মীদের দলের বিরুদ্ধে প্রতিপক্ষ না হওয়ারও আহবান জানান।
আগামী নির্বাচন সামনে রেখে তৃণমুল পর্যায়ে দলকে সংগঠিত করতে এই প্রতিনিধি সভার আয়োজন করে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ। সভায় সভাপত্বি করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী। প্রতিনিধি সভায় যোগ দেন দলের কেন্দ্রীয় কমিটির ঢাকা, চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক, যুগ্ম-সম্পাদক, প্রেসিডিয়াম সদস্যসহ কেন্দ্রীয় নেতারা। জেলার ৭ উপজেলার ইউপি চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান, সংসদ সদস্যসহ তৃণমুল প্রতিনিধিরাও ছিলেন এ সভায়।
তৃণমুল নেতারা অভ্যন্তরীন বিরোধ, দলীয় শৃংখলা ভঙ্গ করে দলের ভিতরে উপদল সৃষ্টিসহ বিভিন্ন অভিযোগ তুলে ধরেন প্রতিনিধি সভায়। এ’সময় তারা দলীয় এমপি, চেয়ারম্যান, পৌর মেয়রদের বিভিন্ন কার্যক্রমে ক্ষোভ প্রকাশ করেন।
সব ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে নিরংকুশ বিজয় অর্জন করতে দলের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করা আহবান কেন্দ্রীয় নেতারা।
অশুভ শক্তি সরকারের উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্ত করছে অভিযোগ করে মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি-জামায়াত দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণতের ষড়যন্ত্র করছে।
বিএনপি জঙ্গিবাদী কার্যক্রমে পৃষ্ঠপোষকতা করছে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, ক্ষমতায় যাওয়ার জন্যে বিএনপি বেপরোয়া হয়ে গেছে।
যারা অপকর্মের মাধ্যমে দলের ভাবমুর্তিকে নষ্ট করছে তাদের আগামী নির্বাচনে মনোনয়ন না দেয়ার কথা জানিয়ে দলের প্রতিপক্ষ না হওয়ার আহবান জানান তিনি। একইসঙ্গে ছাত্রলীগকে পাহারাদার হিসেবে ব্যবহার না করারও আহবান জানান।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি