ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

‘বিএনপি জনগণের আস্থা হারিয়ে বিদেশে মিথ্যাচার করছে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৪, ২১ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২৩:৫৩, ২১ সেপ্টেম্বর ২০১৮

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি আজ জনগণের আস্থা হারিয়ে বিদেশে মিথ্যা নালিসের বস্তা নিয়ে ঘুরছে। দিবা-রাত্রি মিথ্যা বিবৃতি দিয়ে দেশ ও জনগণের মাঝে বিভ্রান্তিকর পরিস্থিতির সৃষ্টি করে চলেছে। বিএনপি এখন জাতিসংঘে গিয়ে দেশের রোহিঙ্গা সমস্যা তুলে না ধরে নির্বাচন নিয়ে নালিশ করে এসেছে, সেই দল কখনোই দেশপ্রেমিক রাজনৈতিক দল হতে পারে না। শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জের বহুলী বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বহুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি টিএম মনজুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল লতিফ তারিন, প্রস্তাবিত মনসুর নগর থানার আহ্বায়ক মিজানুর রহমান দুদু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারি তালুকদারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

উল্লেখ্য, সন্ধ্যায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লার মাতার মৃত্যুতে সর্দারপাড়া বাসভবনে গিয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ সময়ে আওয়ামী লীগ নেতারা তার সাঙ্গে ছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি