ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

‘বিএনপি-জামায়াত আর নীতিহীন কামালদের নির্বাচনী প্রতীক একই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৯, ৩০ নভেম্বর ২০১৮

বিএনপি-জামায়াত  আর নীতিহীন ড. কামাল সাহেবদের নির্বাচনি প্রতীক একই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক  ড. হাছান মাহমুদ।

শুক্রবার জাতীয় শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে স্বাধীনতা শিক্ষক পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, নির্বাচন কমিশনে নিবন্ধন বাতিল হওয়া জামায়াতের ২৫ জনকে মনোনয়নের দেওয়ার মাধ্যমে ধানের শীষ প্রতীক দিয়ে তাদের নির্বাচনি বৈতরণি পার করার সুযোগ করে দিয়েছে বিএনপি। আর বিএনপি-জামায়াতের ত্রাণকর্তা হিসেবে আবির্ভুত হয়েছেন নীতিহীন ড. কামাল হোসেন, মাহমুদুর রহমান মান্না, আ স ম রব, কাদের সিদ্দীকিসহ অন্যান্যরা। যদিও তারা প্রথম থেকেই বলে আসছিলেন জামায়াতের সঙ্গে তারা কোনো ঐক্য প্রক্রিয়ায় যাবে না। কিন্তু এখন তারাই ঐক্যফ্রন্টের ব্যানারে নির্বাচনে যাচ্ছেন এবং সেখানে যুদ্ধাপরাধী জামায়াতকেও ধানের শীষ প্রতীক তুলে দিয়েছেন ।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিৎ রায় নন্দি, অভিনেতা ও শিক্ষাবিদ ড. ইনামুল হকসহ বিভিন্ন কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা প্রমুখ।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি