ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

`বিএনপি লুটপাটের জন্যে ক্ষমতায় যেতে চায়`

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২১, ২৯ এপ্রিল ২০১৭ | আপডেট: ১৮:২১, ২৯ এপ্রিল ২০১৭

বিএনপি লুটপাটের জন্যে ক্ষমতায় যেতে চায় বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ নেতারা। ষড়ন্ত্রকারীদের সব অপচেষ্টা শেখ হাসিনার কৌশলের কাছে ব্যর্থ হয়েছে বলেও দাবি করেছেন তারা। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি কেন্দ্রীয় নেতারা এসব কথা বলেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে বলে আশাবাদ জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আগামী নির্বাচনকে সামনে রেখে তৃণমুল পর্যায়ে দলকে সংগঠিত করার কর্মসূচির অংশ হিসেবে এই প্রতিনিধি সভার আয়োজন করে মহানগর আওয়ামী লীগ। একটি কমিউনিটি সেন্টারে সভায় সভাপতিত্ব করেন নগর সভাপতি এ বিএম মহিউদ্দিন চৌধুরী। ১৫টি থানার নেতৃবৃন্দসহ তৃণমুল পর্যায়ের প্রতিনিধিরা এতে যোগ দেন।

অনুপ্রবেশকারীদের কার্মকান্ডে দল ক্ষতিগ্রস্থ হওয়ার অভিযোগ তুলে, বক্তারা আগামী নির্বাচনে বিজয়ী হতে দলকে তৃণমূলে সুসংগঠিত করার আহবান জানান।

সকল ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে নিরংকুশ বিজয় অর্জন করতে দলের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করা আহবান জানান কেন্দ্রীয় নেতারা। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে বলেও জানিয়ে দেন তারা।

হেফাজতকে দিয়ে বিএনপি আরেকটি শাপলা চত্বর তৈরীর ষড়যন্ত্র করছিল বলে অভিযোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা ব্যর্থ হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

পকেট ভারী করতে খারাপ লোকদের দলে না টানার জন্য সবাইকে সর্তক করে দেন তিনি। দলকে দলের প্রতিপক্ষ না করাও আহবান জানান ওবায়দুল কাদের।

https://youtu.be/6uP8o3FC1AA


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি