ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বিএনপিকে নির্বাচনের বাইরে রাখতেই, মামলা দেয়া হচ্ছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২, ৩১ মে ২০১৭ | আপডেট: ১৯:৩২, ৩১ মে ২০১৭

বিএনপিকে নির্বাচনের বাইরে রাখতেই, মামলা দিয়ে সরকার ফায়দা নিতে চাইছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে খালেদা জিয়ার দ্বিতীয় দিনের কাপড় ও খাবার বিতরণ কর্মসূচিতে অংশ নিয়ে তিনি একথা বলেন। এদিকে উত্তরায় কর্মসূচিতে অধিপত্য বিস্তার নিয়ে দু-গ্র“পের সংষর্ষে আহত হয়েছে কয়েকজন। 
প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বুধবারও বিভিন্নস্থানে দুস্থদের মাঝে কাপড় ও খাদ্য বিতরন করেন বেগম খালেদা জিয়া।

রাজধানীর ওয়ারলেস গেট থেকে কাপড় বিতরন শুরু করেন তিনি। পরে বাড্ডা, শাহজাদপুর, রামপুরা, খিলক্ষেত, উত্তরা, কারওয়ানবাজারে যান খালেদা জিয়া।
উত্তরায় খালেদা জিয়া পৌছানোর আগেই দুঃস্থদের সহায়তার কর্মসূচীতে সংঘর্ষে জড়িয়ে দলের দুই গ্র“পের নেতাকর্মীরা। এসময় আহত হন কয়েকজন।
পরে পরিস্থিতি শান্ত করেন নেতারা। খালেদা জিয়া ঘটনাস্থলে পৌছে দুস্থদেও মাছে কাপড় বিতরন করেন। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি আরো বলেন, আসন্ন বাজট ফাপা আওয়াজের বাজেট, যা অর্জন করা সম্ভব নয়। এসময় দুর্নীতির কারনেই জ¦ালানি মূল্য বৃদ্ধির করা হয়েছে বলে অভিযোগ করেন বিএনপি মহাসচিব।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি