ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

বিএনপির অফিসে হামলা মনোনয়ন বাণিজ্যের ফল: হাসান মাহমুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৬, ১০ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, গুলশানে বিএনপির অফিসে হামলা তাদের মনোনয়ন বাণিজ্যের ফল।  

সোমবার জাতীয় শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা আয়োজিত আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, ‘কয়েক দিন ধরে বিএনপির অফিস ও গুলশানে বেগম জিয়ার কার্যালয়ে মনোনয়ন বাণিজ্যের হাট বসেছিল। এটা সমগ্র জাতি দেখেছে। টাকার বিনিময়ে তারা সারাদেশে ৮০০ নমিনেশন দিয়েছিল । সেই হাটে যারা টাকার অভাবে মনোনয়ন কিনতে পারেন নাই তারা আক্রমণ করে অফিসে তালা লাগিয়ে দিয়েছেন।

তাদের মহাসচিবের গাড়িতে হামলা করে ড্রাইভারের মাথা ফাঁটিয়ে দেয়। বিএনপি নেতাদের যদি লজ্জা থাকত তাহলে তাদের পদত্যাগ করা উচিত ছিল। অর্থাৎ,বিএনপি অফিসে হামলা তাদের মনোনয়ন বাণিজ্যের ফল।

তিনি আরও বলেন,‘সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখলাম মির্জা ফখরুল সাহেব গেঞ্জি গায়ে রাস্তায় দাঁড়িয়ে আছেন। জানি না মনোনয়ন বঞ্চিতরা উনার কাপড় খুলে দিয়েছিল কি-না? এ লজ্জা শুধু বিএনপির নয়, রাজনীতিবিদ হিসেবে আমিও লজ্জা পাচ্ছি।‌ 

আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘যারা মনোনয়ন বাণিজ্য করে, নমিনেশন দেওয়ার সময় টাকা নেয় তারা যদি দেশ পরিচালনার দায়িত্ব পায় তাহলে তো তারা দেশটাই বিক্রি করে দেবে। সুতরাং এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।’

আয়োজক সংগঠনের সভাপতি মিয়া মনছফের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, নাঠ্যশিল্পী ইনামুল হক, অরুণ সরকার রানা প্রমুখ। 

কেআই/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি