ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

বিএনপির জনসভা ৩০ সেপ্টেম্বর হবেই : মওদুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৩, ২৮ সেপ্টেম্বর ২০১৮

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভা আগামী ৩০ সেপ্টেম্বর হবেই বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।

আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে বিএনপির স্থায়ী কমিটির প্রয়াত সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহ-এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মওদুদ আহমদ।

মওদুদ বলেন, আগামীকাল বলে দিয়েছে সমাবেশ না করতে। আমরা পিছিয়ে নিয়েছি। ইনশাআল্লাহ, আগামী ৩০ সেপ্টেম্বর জনসভা অনুষ্ঠিত হবেই।

বিএনপির এই নেতা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন দুরভিসন্ধিমূলক। গণমাধ্যমকে নিয়ন্ত্রণ করতে নির্বাচনের আগে এই কালো আইন পাস করেছে সরকার। এই আইন তৈরি করে গণমাধ্যমের কণ্ঠরোধ করা হয়েছে।

মওদুদ আহমদ বলেন, এই অবৈধ সরকার বিচার বিভাগের স্বাধীনতায় বিশ্বাস করে না। বিচার বিভাগে কীভাবে নগ্ন হস্তক্ষেপ করা হয়—সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার বইয়ে সেটা উঠে এসেছে। সিনহার বই ঐতিহাসিক এক দলিল। এজন্য তাকে এ দেশের মানুষ যুগ যুগ ধরে স্মরণ রাখবে।

সংগঠনের সহ-সভাপতি মো. মজিবর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের পরিচালনায় আলোচনা সভায় অন্যদের বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলমসহ অনেকেই।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি