ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

‘বিএনপির বর্তমান নেতৃত্ব খালেদা-তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৯, ৫ অক্টোবর ২০১৮ | আপডেট: ২২:০৩, ৫ অক্টোবর ২০১৮

বিএনপির বর্তমান নেতৃত্ব বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, ঐক্য প্রক্রিয়ার নেতাদের ভাড়া করার মাধ্যমে বিএনপির বর্তমান নেতৃত্ব খালেদা ও তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে এবং তারা (বিএনপির বর্তমান নেতৃত্ব) চায় বেগম জিয়া কারাগারে থাকুক আর তারেক রহমান বিদেশেই থাকুক। তারা চায় খালেদা ও তারেককে মাইনাস করে ড. কামাল হোসেন ও বদরুদ্দজা চৌধুরীর হাত ধরে ক্ষমতায় যাবেন। নির্বাচনে গেলে যেই নেতাদের জামানত থাকে না। তাদের হাত ধরে বিএনপির ক্ষমতায় যাওয়ার শপ্ন কখনোই পূরণ হবে না।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত `বিএনপি জামাত কতৃক দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারার প্রতিবাদে` সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি রাজনৈতিকভাবে এমন দৈন্যদশায় পড়েছে যে এখন তারা নাকি শয়তানের সাথেও ঐক্য করতে চাই। অর্থাৎ তাদের বক্তব্য অনুযায়ী বিএনপি নেতারাও শয়তান এবং বিএনপিও শয়তান দলে রুপান্তরিত হয়েছে।

তিনি বলেন, কমনওয়েলথ মহাসচিবের চিঠি প্রকারন্তরে বর্তমান সংবিধানের আলোকে যে নির্বাচন অনুষ্টিত হবে সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করার জন্য আহবান জানিয়েছেন।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে সাবেক বন ও পরিবেশমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, কমনওয়েলথ মহাসচিব অনুরোধ জানিয়েছে। আরও বিশ্ব নেতা, বিশ্ব সংস্থাগুলোর অনুরোধ আপনাদের কাছে আসবে। সুতরাং নির্বাচনে অংশগ্রহণের জন্য ষড়যন্ত্রের পথ পরিহার করে প্রস্তুতি গ্রহণ করুন আর শয়তানের সংশ্রব ছাড়ুন।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ও ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, কুয়েত আওয়ামী লীগের সভাপতি সাদেক হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

আআ// এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি