ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

‘বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয় এমন কোন মন্তব্য করবেন না’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৪, ২৯ জুন ২০১৮

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জনগণের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হতে পারে এমন কোন মন্তব্য না করার জন্য বিদেশী কূটনীতিকদের প্রতি আহবান জানিয়েছেন।

শুক্রবার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কেরানীগঞ্জের কলাকান্দি এলাকায় ঢাকা-ভাঙ্গা ৪ লেন এক্সপ্রেসওয়ের নির্মাণ কাজ পরিদর্শন করতে গেলে সাংবাদিকরা তাকে এ প্রশ্ন করেন।   

তিনি বলেন, ‘অনুগ্রহ করে এমন কোন মন্তব্য করবেন না, যা বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ক্ষতি এবং জনগণের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি করতে পারে।

গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) নির্বাচন নিয়ে ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূতের মন্তব্য সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবাদুল কাদের এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ সময় সাংবাদিকদের সামনে মার্কিন রাষ্ট্রদূতের উদ্দেশে উল্টো প্রশ্ন করেন, ‘একটি রাজনৈতিক দলের একজন নেতা যখন গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন বানচালে নাশকতামূলক ভূমিকা রাখে তখন আপনি উদ্বেগ প্রকাশ করেননি কেন?’

পদ্মা সেতু সম্পর্কিত অপর এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতুর কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। এর ৫৬ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে।  

কেআই/এসি    

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি