ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিলাসী কোয়ারেন্টাইন: এক রাতেই ২৫ হাজার ডলার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৭, ১৪ জুন ২০২০

মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের তাণ্ডবে বিধ্বস্ত পুরো বিশ্ব। এমন পরিস্থিতিতে যুক্তরাষ্ট্রের ওয়োমিং রাজ্যের একটি রিসোর্ট তাদের গ্রাহকদের জন্য বিলাসী কোয়ারেন্টাইন সুবিধা ঘোষণা করেছে। রাজ্যের দর্শনীয় এবং প্রত্যন্ত সারাতোগা শহরে অবস্থিত পাঁচ তারকা হোটেল ‘ম্যাগি হোমস্টেড’।  হোটেলটি তাদের ভাগ্যবান কয়েকজন গ্রাহকের জন্য নয় শয্যাবিশিষ্ট কেবিনের ঘোষণা দিয়েছে। এখানে এক রাতের ভাড়া সর্বনিম্ন ২৫ হাজার ডলার। আর কোনো দল হোটেলের পুরো সম্পত্তি সাত রাত অর্থাৎ এক সপ্তাহের জন্য ভাড়া নিলে খরচ হবে এক লাখ ৭৫ হাজার ডলার। 

গ্রীষ্মকালীন ছুটি অবকাশের জন্য ওয়োমিং রাজ্যে আকর্ষণীয় কোনো গন্তব্য নেই। ফলে রাজ্যটির এ হোটেল গ্রীষ্মকালীন ছুটি আসার আগে নতুনভাবে রিসোর্ট সুবিধা আনল। অতিথিরা এ পরিবর্তনে বিশেষ সুযোগ-সুবিধা পাবেন। কক্ষ, খাবারসহ অন্যান্য সেবা এক রাতের হিসাবের অন্তর্ভুক্ত হবে। তবে অতিথিকে স্পার মতো নির্দিষ্ট পরিষেবার জন্য অতিরিক্ত ব্যয় করতে হবে।

সিএনএন-এর প্রতিবেদনে জানা যায়, হোটেলটির প্রায় ৩০ হাজার একর সম্পত্তি পর্বত এবং নদীর তীরে অবস্থিত। পুরোটাই রিসোর্টের অতিথিদের জন্য খেলার মাঠ হিসেবে ব্যবহৃত হয়। আর হোটেলের আবাসন সুবিধায় নয়টি পৃথক কেবিন অন্তর্ভুক্ত রয়েছে, সেখানে যেতে সবুজ ঘাসের মাঝে পিচঢালা পথ ধরে চলতে হবে। এক একটি বৃহত্তম কেবিন ছোট বাড়ির মতোই, সেখানে তিনটি শয়নকক্ষ এবং একটি রান্নাঘর রয়েছে। সব নিখুঁত পশ্চিমা ধাঁচের অভ্যন্তর সজ্জা এবং আশেপাশের প্রান্তরের চমকপ্রদ দৃশ্যের বৈশিষ্ট্যযুক্ত।

শুধু তাই নয়! গ্রাহকরা ঘোড়ার পিঠে ট্রেইল রাইড থেকে শুরু করে পোলারিস রেঞ্জার গাড়িতে পুরো সম্পত্তি ঘুরে দেখার সুযোগ পাবেন। এছাড়া পাহাড়ের চূড়ায় আরোহন এবং ব্যক্তিগত সাইট স্পাতে আরাম করতে পারবেন। নদীর ধারে পাথরের ওপর অথবা পাহাড়ের চূড়ায় স্পার মজা নিতে পারবেন গ্রাহকরা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি