ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

‘বিশ্ব নেতারা চায় শেখ হাসিনা ফের প্রধানমন্ত্রী হোক’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৪, ২০ অক্টোবর ২০১৮ | আপডেট: ২২:৪৬, ২০ অক্টোবর ২০১৮

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিশ্বের প্রতিটি নেতা চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হোক। তার নেতৃত্বে সরকার গঠন হোক। দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাক।

আজ শনিবার ভোলা বাংলা স্কুল মাঠে সাবেক ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন শাহীন-এর স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের মেয়াদ শেষ হবে সংবিধান অনুসারে ২৮ শে জানুয়ারি। তার আগের ৯০ দিনের মধ্যে যে কোনো দিন নির্বাচন কমিশন নির্বাচনের তারিখ ঘোষণা করবে। পরে সে অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনকালীন সরকারে থাকবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার।

বাণিজ্যমন্ত্রী বিএনপির সমালোচনা করে বলেন, ওনারা আবদার করেছে আমাদের পদত্যাগ করতে হবে। পার্লামেন্ট বাতিল করতে হবে, ওনাদেরকে ক্ষমতায় বসাতে হবে। তাদের দেশের মানুষের প্রতি আস্থা নেই। তাই বিদেশিদের কাছে ধন্যা ধরছে। তাই আমি একটি বক্তব্যে বলেছিলাম, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্প, যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী তেরেসা মে ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাদের কোনো কাজ নেই তারা বাংলাদেশের নির্বাচন নিয়ে মাথা ঘামাবে। কেউ আসবে না। ওরা গিয়েছিল জাতিসংঘে সেখানে মহাসচিব দেখা করেননি, একজন ছোটো কর্মকর্তার সাথে দেখা করেছেন। আজকে বিশ্বের প্রতিটি নেতা চায় আবার শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী হোক।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনে সংসদ অ্যাডভোকেট মমতাজ বেগম, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, সহসভাপতি অ্যাডভোকেট জুলফিকার আহমেদ, ভোলা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ রুহুল আমিন জাহাঙ্গীর, মরহুম শাহিন মিয়ার বড় ছেলে আশফাক হোসেন শুভসহ প্রমুখ।
আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি