ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বিয়ের পোশাকেই সমুদ্রে মাছ ধরতে গেলেন কনে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৫, ২৬ মে ২০২২ | আপডেট: ১১:৪৮, ২৬ মে ২০২২

প্রতিটি মানুষেরই কোনও না কোনও শখ থাকে। বই পড়া, বাগান করা, সিনেমা দেখা সহ বিভিন্ন শখের মধ্যে মাছ ধরা অন্যতম একটি। কিন্তু বিয়ের আসরে বসে যদি কারো মাছ ধরার শখ জেগে উঠে তখন কেমন হয়!

এমন ঘটনাই ঘটেছে যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের কর্পাস ক্রিস্টি শহরে। রোববার সেখানকার একটি গির্জায় জমকালো বিয়ের অনুষ্ঠান চলছিল ৩৪ বছর বয়সি এলিয়ট ওয়াগনের গ্রানভেল নামে এক নারীর।

অতিথিদের পদচারণায় মুখর ছিল চারপাশ। বিয়ের আনুষ্ঠানিকতা, অতিথি আপ্যায়ন শেষ হওয়ার পর হঠাৎ এলিয়টের মনে হয়েছে, তিনি মাছ ধরতে যাবেন। সঙ্গে সঙ্গেই স্বামীকে সাথে নিয়ে বিয়ের আসর থেকে সোজা ছুটে গেছেন সমুদ্রের কাছে। বিয়ের পোশাকটিও বদলাননি! বুধবার ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এই খবর জানায়।

সৈকতে গিয়ে মাছ ধরতে ভালোই ধৈর্যের পরীক্ষা দিতে হয়েছে এলিয়টকে। কারণ, সাগরের পানিতে ছিপ ফেলে টানা ৪৫ মিনিট অপেক্ষা করতে হয়েছে তাকে। পুরোটা সময় তিনি বিয়ের সাজে কনের পোশাক পরে ছিলেন। পরে ২৩ কেজি ওজনের একটি ড্রাম মাছ তার বড়শিতে আটকায়। এত বড় মাছ তাদের অবাক করে দেয়। মাছটি ডাঙায় উঠিয়ে ছবিও তোলেন তারা।

পরে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন এলিয়ট। ছবিতে তাকে সাদা রঙের গাউন আর মাথায় ভেইল (বিয়ের ওড়না) পরে বিশাল আকারের একটি মাছ হাতে হাসতে দেখা যায়। এই ছবিটিই সামাজিক যোগাযোগমাধ্যমে শোরগোল ফেলে দেয়।

স্থানীয় সংবাদমাধ্যমকে এলিয়ট জানান, শৈশব থেকেই মাছ ধরতে ভীষণ পছন্দ করেন তিনি। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে হঠাৎ করে তার মাছ ধরতে যাওয়ার ইচ্ছা হয়। এ কথা তার স্বামীকে বলার সঙ্গে সঙ্গে তিনিও রাজি হয়ে যান। শেষে দুজনে মিলে রওনা দেন সৈকতে।

তিনি আরও বলেন, ‘‘গত বছর আমার বাবা মারা গেছেন। মাছটি ধরার পর আমার মনে হয়েছে, বিয়েতে এটা বাবা আমাকে উপহার পাঠিয়েছেন।’’

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি