ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বুদ্ধিজীবী দিবসে ঐক্যফ্রন্টের তিনদিনের কর্মসূচি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৬, ১৪ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ০০:০৭, ১৪ ডিসেম্বর ২০১৮

আজ শহীদ বুদ্ধিজীবী দিবস। দিবসটি যথাযথভাবে পালন ও আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট।

আজ ১৪ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত মোট তিনদিন নির্বাচনী প্রচারসহ বিভিন্ন কর্মসূচি পালন করবে তারা। আজ বৃহস্পতিবার বিকেলে জাতীয় ঐক্যফ্রন্টের অস্থায়ী অফিস পুরানা পল্টনে জোটের সমন্বয় কমিটির বৈঠকের পর কর্মসূচি ঘোষণা করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে, শুক্রবার সকাল আটটায় মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন, বেলা দুইটায় মোহাম্মদপুরের টাউন হল বাজারে পথসভা, বেলা তিনটায় ঐক্যফ্রন্টের অস্থায়ী কার্যালয়ে সংস্কৃতিকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা এবং বিকেল চারটায় শ্যামপুরে পথসভা। সবকটি অনুষ্ঠানেই ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন থাকবেন বলে জানানো হয়।

১৫ ডিসেম্বর ঢাকা থেকে ময়মনসিংহের উদ্দেশে সড়কপথে পথসভা করবে। এতে ড. কামাল হোসেন নেতৃত্ব দেবেন বলে জানানো হয়েছে। টঙ্গী থেকে এই পথসভা শুরু হবে।

১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে সকাল নয়টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে যাবেন ঐক্যফ্রন্টের নেতারা। এ ছাড়া একই দিনে বেলা তিনটায় বিএনপির নয়াপল্টন অফিস থেকে বিজয় শোভাযাত্রা করা হবে।

 টিআর/




Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি