ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বেড়ানোর পরিকল্পনা বাতিল স্ত্রীর, আজব কাণ্ড করলেন স্বামী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১১, ২৪ জুলাই ২০২২ | আপডেট: ১৩:২১, ২৪ জুলাই ২০২২

কাজের ব্যস্ততায় বহু দম্পতি আজকাল আর একসঙ্গে বেশি সময় কাটাতে পারেন না। তাই তো কাজের চাপকে কিছুটা দূরে সরিয়ে রেখে মাঝেমধ্যে বাক্সপ্যাঁটরা গুছিয়ে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন অনেকেই। লক্ষ্য একটাই কিছুটা সময় একে অপরের সঙ্গে থাকা। কাছাকাছি, পাশাপাশি থাকা। কিন্তু শেষ মুহূর্তে কাজের চাপে স্ত্রীর হাসফাঁস দশা। ছুটি বাতিল। তাই বানচাল হয়ে গেল সব। কিন্তু বেড়াতে যাওয়ার পুরো পরিকল্পনা ভেস্তে দিতে চাননি তারা। পরিবর্তে যুবক যা করলেন, তা জানলে আপনি চমকে যাবেন।

কথা হচ্ছে ফিলিপিন্সের রেমন্ড ট্যান ফরচুনাডো এবং জোনকে নিয়ে। বেশ কয়েক বছর আগে সংসার বাঁধেন দু’জনে। জোন মডেল হিসাবে কাজ করেন। ব্যস্ত রুটিনের জেরে নিজেদের মতো করে সময় কাটানোর সুযোগ মেলেনা বিশেষ। ভেবেছিলেন দু’জনে বেড়াতে যাবেন। সেই অনুযায়ী সমস্ত কাজই সেরে ফেলেন তারা। কিন্তু বাদ সাধলেন জোন নিজেই। শেষ মুহূর্তে কাজ চলে আসে তার। সে কাজ নাকি বাতিল করা যাবে না। আবার বেড়াতে যাওয়ার পরিকল্পনা পুরোপুরি বাতিল হয়ে যাক, তা চাননি তার স্বামী। তবে উপায়? অগত্যা স্ত্রীকে ছাড়া একাই বেড়াতে বেরিয়ে পড়লেন রেমন্ড।

তবে সঙ্গিনী না থাকলে কি আর বেড়াতে গিয়ে তেমন আনন্দ করা যায়? তাই মাথা খাটিয়ে একটি বালিশের কভারে স্ত্রীর মুখের ছবি প্রিন্ট করে নিলেন। আর সেই বালিশ নিয়ে ঘুরে বেড়ালেন সর্বত্র।

প্রতিটি মুহূর্তে স্ত্রী যেন পাশেই রয়েছেন। স্ত্রীর ছবি দেওয়া বালিশ নিয়ে বসেই সারলেন খাওয়াদাওয়া, আবার কখনও করলেন কেনাকাটা। সোশ্যাল মিডিয়ায় সেসব ছবি শেয়ারও করেন যুবক।

স্বামীর সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা কাজের চাপে বাতিল হয়ে গিয়েছে। তাই মন ভাল নেই জোনের। স্বামীর অভিনব কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়ায় দেখে আর নিজেকে স্থির রাখতে পারেননি তিনি। চোখের জলেও ভেসেছেন বেশ কিছুক্ষণ। রেমন্ড এবং জোনের মিষ্টি প্রেমের গল্প নিয়ে আপাতত মশগুল নেটদুনিয়া। এমন ভাবনার জন্য রেমন্ডকে প্রশংসায় ভরিয়েছেন অনেকেই। আবার জোনের কাজের প্রতি দায়বদ্ধতাতেও মুগ্ধ নেটদুনিয়া।

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি