ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ভালো মনের স্বামীর মধ্যে যে ৬ লক্ষণ থাকবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৪, ১৬ জুলাই ২০১৮

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

পৃথিবীর সবচেয়ে আপন এবং মধুর একটি সম্পর্কের বন্ধনগুলোর মধ্যে একটি স্বামী-স্ত্রীর সম্পর্ক। মনে রাখবেন সম্পর্কে কেবল ভালোবাসা জরুরি নয়, সবচাইতে জরুরি ভালো মানুষকে ভালবাসতে পারা। তবে এক্ষেত্রে একজন নারীর জন্য একজন ভালো মানুষের জীবন সঙ্গী হওয়া খুবই জরুরি। কেননা একজন ভালো মনের পুরুষ কখনো আপনাকে অত্যাচার করবেন না, কষ্ট দেবেন না, তার কাছে কাছে আপনি থাকবেন নিরাপদ। তাই জেনে নিন এই ৬টি লক্ষণ আপনার স্বামীর মধ্যে আছে কি-না।

ভালোবাসার প্রকাশে দ্বিধা নয়

একজন ভালো মনের পুরুষ কখনোই ভালোবাসার প্রকাশে দ্বিধা করবেন না। কারণ সত্য প্রকাশে সংকোচ থাকে না।

সাপোর্ট করবেন

আপনার স্বামী যদি ভালো মনের মানুষ হয় তবে সব সময়েই তিনি আপনার পাশে থেকে সাপোর্ট দেবেন। তিনি আপনাকে উৎসাহ যোগাবেন সব সময় জীবনের পথে এগিয়ে চলতে। তার সংস্পর্শে আপনি নিরাপদ বোধ করবেন। কারণ তিনি সর্বদা নিশ্চিত করবেন আপনার নিরাপত্তা।

আপনাকে অসুন্দর মনে হয় এমন কিছু করবেন না

ভালো মনের মানুষ কখনো এমন কিছুই বলবেন বা করবেন না, যার ফলে নিজেকে আপনার অসুন্দর মনে হয়। তিনি আপনাকে অবিশ্বাস করবেন না। আপনি তাকে অবিশ্বাস করেন, এমন কিছু করবেন না।

আপনার পছন্দকে গুরুত্ব দেবেন

আপনার ছোটখাট সব পছন্দ-অপছন্দকেই তিনি গুরুত্ব দেবেন। আপনাকে নিজের ইচ্ছা বিরুদ্ধে কিছু করতেই কখনো বাধ্য করবেন না তিনি।

সম্মানের সীমারেখা লঙ্ঘন করবেন না

প্রতিটি সম্পর্কেই একটি সীমারেখা থাকে। একজন ভালো মনের মানুষ সেই সম্মানের সীমারেখা কখনোই লঙ্ঘন করবেন না। সম্পর্ক ধরে রাখার ও সম্পর্ক ভালো রাখার চেষ্টা সারা জীবন করবেন তিনি।

সৎ ও আত্মসম্মানবোধে ভরা মানুষ

তিনি হবেন সৎ ও আত্মসম্মানবোধে ভরা মানুষ। কেবল আপনার সঙ্গে নন, সবার সঙ্গেই। তিনি কখনোই আপনাকে শারীরিক-মানসিক নির্যাতনের কথা স্বপ্নেও ভাববেন না।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি