ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ভালোবাসা দিবসে দুস্থদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরণ

প্রকাশিত : ২০:২৯, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

‘বিশ্ব ভালোবাসা দিবস’ উপলক্ষে গরিব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসির ডাস চত্বরে খাবার বিতরণ করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

ভালোবাসা দিবসে দুস্থদের মাঝে খাবার বিতরণের বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, বিশ্বের বিভিন্ন দেশে অর্থনৈতিক মন্দা চলছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে অর্থনীতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশের এই উন্নয়ন ও অগ্রযাত্রাকে কেউ স্তব্ধ করতে পারবে না। একবিংশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলার পাশাপাশি বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ অসহায় দুস্থদের পাশে দাঁড়িয়েছে বার বার। বাংলাদেশ ছাত্রলীগ আওয়ামী চেতনার পাশাপাশি মানবতার চেতনার পথে শান্তি আর মুক্তির বার্তা দিয়ে যাচ্ছে নিরন্তর। যাতে সাধারণ মানুষ বুঝতে পারে দেশরত্ন শেখ হাসিনার ছাত্রলীগ হচ্ছে ইতিবাচক ও মানবতাবাদী কাজের পথ প্রদর্শক।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ডাস চত্বর, সোহরাওয়ার্দী উদ্যানসহ পার্শ্ববর্তী অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ হতে খাবার গ্রহণ করান নেতাকর্মীরা। খাবার বিতরণের সময় ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, আজকের এই ভালোবাসা দিবসে একটা অসহায় মানুষও যেন না খেয়ে না থাকে, সেজন্য আমাদের এই আয়োজন। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। (প্রেস বিজ্ঞপ্তি)

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি