ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ভোট দিন, পরিচ্ছন্ন-আধুনিক নগরী দেবো : জাহাঙ্গীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ২৪ জুন ২০১৮

গাজীপুর নগরবাসীকে নৌকায় ভোট দেওয়ার আহবান পূণর্ব্যাক্ত করে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম বলেছেন, আমাকে ভোট দিন, আমি আপনাদের পরিচ্ছন্ন পরিকল্পিত আধুনিক নগরী উপহার দেবো। বাসযোগ্য শহর উপহার দেবো।

গাজীপুরের কাউলতিয়া ইউনিয়নের সালনা এলকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এক পথসভায় দেওয়া বক্তৃতায় এই প্রতিশ্রুতি দেন তিনি। শেষ দিনের প্রচারণায় উচ্ছসিত কর্মী সমর্থকরা দলীয় প্রতীক নৌকার পক্ষে মুহুর্মুহু স্লোগান দিতে থাকেন।

পথসভায় জয়ের ব্যাপারে আশাবাদ প্রকাশ করে জাহাঙ্গীর আলম বলেন, নির্বাচনে নৌকার পক্ষে জোয়ার সৃষ্টি হয়েছে। গাজীপুরের মানুষ উন্নয়নের পক্ষে ভোট দেবেন।

এই নির্বাচনে কয়েক দিনের প্রচারের অভিজ্ঞতা তুলে ধরে জাহাঙ্গীর আলম বলেন, যেখানে গেছি, নারী-পুরুষনির্বিশেষে সবার স্বতঃস্ফূর্ত মনোভাব দেখেছি। বিগত দিনে গাজীপুর উন্নয়নবঞ্চিত হয়েছে। গাজীপুরের মানুষ আর অনুন্নয়নের পথে থাকতে চান না। তাঁরা নৌকার পক্ষে জোয়ার সৃষ্টি করেছেন।

তিনি বলেন, চীন ও জাপানের সহায়তায় একটি মাস্টার প্লান করে গাজীপুর নগরীকে অত্যাধুনিক শহরে পরিণত করবো। 

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাহাঙ্গীর আলম বলেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ রয়েছে। মানুষ স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনের প্রক্রিয়ায় অংশ নিচ্ছেন। নির্বাচন সুষ্ঠু হবে, এতে বিন্দুমাত্র সন্দেহ নেই।

বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের নানা অভিযোগের বিষয়ে জাহাঙ্গীর আলম বলেন, সব অভিযোগ অমূলক। উনি সুনির্দিষ্ট করে বলুক কোথায় কাকে হয়রানি করা হচ্ছে, গ্রেফতার করা হচ্ছে। আমরা ব্যবস্থা নেবো। তিনি বলেন, বিএনপি প্রার্থী কেন্দ্রে এজেন্ট দিতে না পেলে অহেতুক কথাবার্তা বলছেন।

জাহাঙ্গীর আলমের সঙ্গে এই পথসভায় অংশ নেন খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আওয়ামী লীগের তালুকদার আবদুল খালেক।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি