ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মহিউদ্দিন চৌধুরীকে চেন্নাই পাঠানো হবে : ওবায়দুল কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৫, ১২ নভেম্বর ২০১৭

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতের চেন্নাই পাঠানো হবে। রোববার সন্ধ্যায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন মহিউদ্দিন চৌধুরীকে দেখতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পারিবারিক সূত্রে জানা গেছে, হৃদযন্ত্রের জটিলতা দেখা দেওয়ায় চট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীকে শনিবার দিবাগত রাতে মহানগরের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। হৃদরোগসহ অন্যান্য শারীরিক সমস্যা থাকায় সেসময় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসকরা তখন বলেন, হার্ট অ্যাটাক এবং কিডনির সমস্যার কারণে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। 

স্কয়ার হাসপাতালে তাকে দেখে বের হয়ে যাওয়ার সময় ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, আমরা উন্নত চিকিৎসার জন্য দলীয় ব্যবস্থাপনায় তাকে (মহিউদ্দিন চৌধুরী) বাইরে পাঠাবো, চেন্নাইতে।

মহিউদ্দিন চৌধুরীর অবস্থা প্রসঙ্গে তিনি আরও বলেন, তার হুঁশ আছে, মোটামুটি স্থিতিশীল। ম্যাসিভ (হার্ট) অ্যাটাক হয়েছে। সাধারণত এই বয়সে এরকম অ্যাটাক হলে...ভাগ্যক্রমে তার অবস্থা এখন স্থিতিশীল।

ওবায়দুল কাদের হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার পর মহিউদ্দিন চৌধুরীকে দেখতে যান বন ও পরিবেশন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। তাকে দেখে যাচ্ছেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও।

সাবেক এই মেয়রকে হাসপাতালে দেখতে যান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া। এসময় হাসপাতালে উপস্থিত নেতারা মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসার খোঁজ-খবর নেন। সাবেক মেয়রের ছেলে ও দলের অপর সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল এসময় উপস্থিত ছিলেন।

 

কেআই/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি