ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মানুষের নির্বিঘ্নে ঘরে ফেরার জন্য কাজ করছি সবাই : আইজিপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৫, ২১ আগস্ট ২০১৮ | আপডেট: ২২:৫৯, ২১ আগস্ট ২০১৮

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী বলেছেন, মানুষ যাতে নির্বিঘ্নে ঘরে ফিরতে পারে সেজন্য সব ব্যবস্থা করা হয়েছে। স্বস্তিতে ঘরে ফিরে আত্মীয়-স্বজনের সঙ্গে মানুষ ঈদ করুন তা দেখার অপেক্ষায় ছিলাম আমরা।

জাবেদ পাটোয়ারী বলেন, পরিবার-পরিজনের সঙ্গে ঈদ উদযাপন করতে সাধারণ মানুষ গ্রামের বাড়ি যাচ্ছে। তাদের নিরাপত্তায় আমরা সবাই রাস্তায়। পুলিশের আইজি, ডিআইজি এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা রাস্তায় রয়েছেন। সারারাত জেগে কাজ করেছেন। মানুষ যাতে নিশ্চিন্তে ঘরে ফিরতে পারে তার জন্য কাজ করছি আমরা সবাই।

আজ মঙ্গলবার বিকেলে মহাসড়কে যানজট পরিস্থিতি পর্যবেক্ষণ করতে এসে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন জাবেদ পাটোয়ারী।

আইজিপি জাবেদ পাটোয়ারী বলেন, ঈদের সময় কোটি মানুষ ঈদ করতে গ্রামের বাড়িতে যায়। সবার নিরাপদে বাড়ি ফেরার বিষয়টি আমাদের কাছে ছিল বিশাল চ্যালেঞ্জ। সেটি সফলভাবে করতে পেরেছে পুলিশ। নির্বিঘ্নে-নিশ্চিন্তে ঘরে ফিরেছে সবাই।

তিনি বলেন, ঢাকা থেকে গাজীপুর পর্যন্ত কোথাও যানজট নেই। কোনো রকমের প্রতিবন্ধকতা নেই। মাত্র ২০ মিনিটে ঢাকার মিন্টু রোড থেকে গাজীপুর এসেছি। পুরো রাস্তা ফাঁকা।

আইজিপি জাবেদ পাটোয়ারী বলেন, ঈদের পর মানুষ কর্মস্থলে ফিরবে। তাদের কর্মস্থলে ফেরা আমাদের নিশ্চিত করতে হবে। আমাদের কোনো ছুটি নেই। কারো কোনো ঈদ নেই। আমাদের সব পুলিশ অফিসার সড়কে দায়িত্ব পালন করবেন। জনগণের জন্য আমাদের সার্ভিস। এই সার্ভিসটাই আমাদের ঈদ।

এ সময় আইজিপি জাবেদ পাটোয়ারীর সঙ্গে উপস্থিত ছিলেন- পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি আব্দুল্লাহ আল মামুন, হাইওয়ে পুলিশের ডিআইজি মো. আতিকুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান ও গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ প্রমুখ।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি