ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মানুষের পেট থেকে মিললো ২৩৩টি কয়েন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০১, ৩০ জুন ২০২২

সম্প্রতি তুরস্কে এক ব্যক্তির পেটে কয়েকশ কয়েন, পেরেক, ব্যাটারি এবং কাঁচের টুকরো পাওয়া গেছে। যা খুঁজে পেয়ে বিস্মিত হয়ে পড়েন চিকিৎসকরা।

গণমাধ্যম সূত্রে পাওয়া যায়, ৩৫ বছর বয়সী এই ব্যক্তি পেটে ব্যথার অভিযোগ করার পরে তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। ডাক্তাররা যখন আল্ট্রাসাউন্ড এবং এন্ডোস্কোপি করেছিলেন, তখন তারা লোকটির পেটে ২৩৩ টি ধাতব জিনিসের সন্ধান পান। 

জিনিসগুলোর মধ্যে লিরা মুদ্রা, ব্যাটারি, চুম্বক, স্ক্রু এবং কাচের টুকরো অন্তর্ভুক্ত ছিল। সার্জনরা পরে রোগীর পেট থেকে জিনিসগুলো সরিয়ে ফেলেন।

এ বিষয়ে শল্যচিকিৎসক ডাঃ বেনিসি বলেছেন, “ অস্ত্রোপচারের সময়, আমরা দেখেছি যে একটি বা দুটি পেরেক পেটের প্রাচীর দিয়ে চলে গেছে। তাছাড়াও দেখেছি যে বৃহৎ অন্ত্রে দুটি ধাতব টুকরো এবং বিভিন্ন আকারের দুটি পাথর রয়েছে।”

ডাঃ বেনিসি আরও বলেন, চিকিৎসক দলটি ব্যাটারি, চুম্বক, পেরেক, মুদ্রা, কাচের টুকরো এবং স্ক্রু খুঁজে পেয়েছে এবং তার পেট পুরোপুরি পরিষ্কার করা হয়েছে।”

চিকিত্সকরা বলেছেন যে, এটি এমন পরিস্থিতি নয় যা তারা সাধারণত প্রাপ্তবয়স্কদের মধ্যে দেখেন। তাদের মতে, বিদেশী বস্তুর অনিচ্ছাকৃতভাবে গ্রহণ সাধারণত শৈশবে বা মানসিক রোগী, বন্দী বা প্রাপ্তবয়স্কদের মধ্যে নির্যাতনের ক্ষেত্রে ঘটে।

সূত্রঃ এনডিটিভি
আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি