ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

মালকিনের মুখে ‘শাকাহারী’ কুকুরের চুন-কালি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫২, ৩ সেপ্টেম্বর ২০১৮

মালকিন প্রথমেই খানিক গর্ব করে রেখেছেন তার কুকুরের বিষয়ে। কিন্তু কুকুর হাঁটল সম্পূর্ণ উলটো পথে। লাইভ শো-য় এই কাণ্ডের খবর আপাতত ভাইরাল নেট-দুনিয়ায়।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মেট্রো’-য় প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, যুক্তরাজ্যের বাসিন্দা লুসি ক্যারিংটন এক টেলিভিশন লাইভ শো-য় দাবি করেছিলেন তার হাস্কি কুকুরটি বেশ কিছুদিন ধরেই নিরামিশাষী। আর তারই প্রমাণ দিতে কুকুরের সামনে একটি বাটিতে সবজি ও আর একটিতে মাংস রাখা হয়। মালকিনের মুখে চুনকালি দিয়ে ‘শাকাহারী’ কুকুর মুখ ডোবায় মাংসের বাটিতে।

টিভি শো-য় লুসি বার বার জানাচ্ছিলেন তার কুকুর আমিষ ভক্ষণ ছেড়ে দিয়েছে। তার প্রমাণ দিতে তিনি প্রস্তুত। এমন সময়ে কুকুরকে পরিবেশন করা হয় সবজি ও মাংস। কুকুর মাংসের বাটিতে মুখ দিয়ে খেতে শুরু করে। এবং রীতিমতো দ্রুত বেগে সাবড়ে দেয় মাংস।

অপ্রস্তুত লুসি এ কথা বলে ম্যানেজ দেওয়ার চেষ্টা করেন যে, তার কুকুর আদতে ভেজ-ভোজী। সাময়িক ভাবে সে মাংস খেয়ে ফেলেছে। কিন্তু সেই সঙ্গে তিনি এ-ও জানিয়েছেন যে, তিনি নিজে নিরামিশাষী নন। তবে তিনি মাংস খাওয়ার পরিমাণ কমিয়েছেন।

এই ঘটনার পরে কুকুর আদৌ নিরামিশাষী হতে পারে কি না, তাই নিয়ে তর্ক বেধেছে নেট-দুনিয়ায়। পশুচিকিৎসক স্কট মিলার জানিয়েছেন, কুকুর আসলে সর্বভুক প্রাণী।

সূত্র- এবেলা

আরকে//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি