ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মাহবুব তালুকদারের পদত্যাগ দাবি আ.লীগের নয়: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৭, ১৮ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৫:৩৭, ১৮ অক্টোবর ২০১৮

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের পদত্যাগ আওয়ামী লীগ চায় না-এমন মন্তব্য করে দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাহবুব তালুকদারকে পদত্যাগ করতে হবে এমন চিন্তা আওয়ামী লীগের নেই। এ নিয়ে আমাদের মধ্যে কোনো আলোচনাও হয়নি।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে নির্বাচন কমিশনার মাহবুব তাঁর দায়িত্ব যথাযথভাবে পালন করবেন এমনটাই আমাদের চাওয়া। তাঁর পদত্যাগ আমাদের চিন্তায় নেই।

গতকাল ১৪ দলের বৈঠক শেষে স্বাস্থ্যমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন সে বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মাহবুব তালুকদারের পদত্যাগের বিষয়ে নাসিম সাহেব যে বক্তব্য দিয়েছেন সেটি তাঁর নিজস্ব বক্তব্য। দলীয় ফোরামে এ নিয়ে কোনো আলোচনা হয় নি। আওয়ামী লীগ মাহবুব তালুকদারের পদত্যাগ চায় না।

প্রসঙ্গত, গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নাসিম বলেন, পদে থেকে মাহবুব তালুকদার কমিশনের অভ্যন্তরীণ বিষয়ে খোলামেলা কথাবার্তা বলতে পারেন না। তার উচিত পদত্যাগ করা।

নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, দেশে সুষ্ঠু নির্বাচন হওয়ার মত যথেষ্ট সুন্দর পরিবেশ বিরাজ করছে। কোনো দল রাজনৈতিক কর্মসূচির নামে কোনো অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।  

এ সংক্রান্ত আরো খবর

মাহবুব তালুকদারের সরে দাঁড়ানো উচিত : নাসিম

মাহবুব তালুকদার নয়, পদত্যাগ করা উচিত সিইসির: রিজভী

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি