ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

‘মিডিয়ায় আমার বক্তব্য ভুলভাবে উপস্থাপন করা হয়েছে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৮, ২৭ ডিসেম্বর ২০১৮

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মিডিয়ায় আমার বক্তব্য ভুলভাবে উপস্থাপন করা হচ্ছে। আজ বৃহস্পতিবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এরশাদ ঘোষণা দিয়েছিলেন জাপার প্রার্থীরা তাদের প্রার্থীতা প্রত্যাহার করে মহাজোটের প্রার্থীকে সমর্থন দিবেন এবং তার পক্ষে কাজ করবেন। জাপা চেয়ারম্যান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তার এমন বক্তব্য সঠিক নয় বলে মন্তব্য করেছেন।   

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, বিভিন্ন গণমাধ্যমে আমার বক্তব্য ভুলভাবে প্র্রচারিত হচ্ছে জেনে আমি অত্যন্ত মর্মাহত। মহাজোট ব্যতীত জাতীয় পার্টির প্রার্থীরা মুক্তভাবে নিজ নিজ আসনে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করবেন।      

এরশাদ বলেন, কেউ নির্বাচন থেকে সরে দাঁড়াবেন না। সবাইকে নির্বাচনের মাঠে থাকার নির্দেশ দেওয়া হলো। পাশাপাশি তিনি গণমাধ্যমকে তার বক্তব্য সংশোধন করার অনুরোধ জানান।  

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গলের সব প্রার্থী মহাজোটের হয়ে কাজ করবে বলে ঘোষণা দিয়েছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বারিধারার প্রেসিডেন্ট পার্কে সংবাদ সম্মেলনের মাধ্যমেই তিনি এ ঘোষণা দেন। কিন্তু তিন ঘন্টার ব্যবধানে এরশাদ তার এ সিদ্ধান্ত পরিবর্তন করেন।   

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি