ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মেকআপের ফাঁদে যুবক! তিরিশের তরুণী সেজে তৃতীয় বিয়ে প্রৌঢ়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৬, ৭ জুলাই ২০২২

বহু নায়িকা নাকি মেকআপের জোরে সুন্দরী, নচেত তাদের রূপ অতি সাধারণ। এমন কথা বলে নিন্দুকে। সেই মেকআপের জোরে প্রতারণার বিরাট ফাঁদ পেতেছিলেন ৫৪ বছরের এক নারী। ৩০ বছরের যুবতী সেজে তৃতীয়বার বিয়ে করেন এক যুবককে। সম্প্রতি গোটা ঘটনা ফাঁস হয়। শুধু কমবয়সী সেজে বিয়েই নয়, তার অত্যাচারে এখন নেজাহাল অবস্থায় শ্বশুরবাড়ির লোকেরা। 

ঘটনাটি ভারতের অন্ধ্রপ্রদেশের তিরুপতি জেলার। বছর ৩৪ এর বিবাহবিচ্ছিন্ন ছেলের জন্য পাত্র খুঁজছিলেন তামিলনাড়ুর তিরুভাল্লুর জেলার বাসিন্দা ইন্দ্রানী। বেশ কয়েক বছর খোঁজাখুজির পর ঘটকের সূত্রে তিরুপতি জেলার পাত্রী শরণ্যার খোঁজ পান। পাত্রীকে দেখতে যান মা-ছেলে। কিন্তু ধরতে পারেননি মেকআপে ঢাকা পাত্রীর বয়স। পাত্রপক্ষ আসার আগেই বিউটিপার্লারে গিয়ে ৩০-এর যুবতী সেজেছিলেন শরণ্যা।

বিয়ের পরেই শুরু হয় গোলমাল। শাশুড়িকে সম্পত্তির লিখে দেওয়ার জন্য চাপ দিতে শুরু করেন শরণ্যা। এমনকী একসময় ইন্দ্রানীকে বাড়ি থেকে বের করে দেন। স্ত্রীর অত্যাচারে অতিষ্ট স্বামী শেষপর্যন্ত সম্পত্তি লিখে দেওয়ার জন্য শরণ্যার আধার কার্ড চান। সেই আধার কার্ডেই গোলমাল ধরা পড়ে। তাছাড়া সেখানে ঠিকানায় লেখা ছিল কেয়ার অব রবি। নতুন প্রশ্ন ওঠে, রবি কে?

উত্তর খুঁজতেই গোপনে পুলিশের দ্বারস্থ হন স্বামী। তখনই জানা যায় শরণ্যা বিবাহিত। এমনকী তার দুই মেয়ে রয়েছে। তারাও বিবাহিত। যদিও সেই স্বামীর সংসার ছেড়ে মায়ের কাছে ফিরে আসেন শরণ্যা। মামলা করে স্বামীর থেকে ১০ লক্ষ টাকা আদায় করেন। এরপরেও অর্থ-বিত্তের লোভে মেকআপে বয়স লুকিয়ে এই বিয়ে করেছেন তিনি।

জানা গিয়েছে, তিনি এর আগে আরও একটি বিয়ে করেছিলেন সুব্রহ্মণ্যম নামে এক ব্যক্তিকে। সেখানে নিজের পরিচয় দিয়েছিলেন সন্ধ্যা নামে। ১১ বছর সংসার করে সেখানে থেকেও ফিরে আসেন মায়ের কাছে। 

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি