ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ম্যাজিশিয়ানকেই ম্যাজিক দেখিয়ে সর্বস্ব লুট!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৩, ১৯ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৫:২৮, ১৯ জানুয়ারি ২০২২

ম্যাজিক বা জাদু অসম্ভবকে নাকি সম্ভব করে, মানুষকে চমকে দেয়। কিন্তু ম্যাজিশিয়ানকেই যদি চমকে দেওয়া যায়! তাও আবার ম্যাজিশিয়ানের সবকিছু লুট করে! সম্প্রতি ভারতের মুর্শিদাবাদের ডোমকলে ঘটেছে এমন ঘটনা। 

সেখানকার বাসিন্দা উজেল মণ্ডল ম্যাজিক দেখিয়ে অর্থ উপার্জন করেন। আর এবার সেই ম্যাজিশিয়ান উজেলকেই ভেলকি দেখালেন এক যুবক। ওই জাদুকরের কাছ থেকে টাকাপয়সা, এটিএম কার্ড পর্যন্ত চুরি করে উধাও হলেন ওই যুবক। 

রাজ্যের বিভিন্ন জায়গায় ম্যাজিক শো করাই ছিলো উজেলের প্রধান রোজগারের পথ। তাই মাসখানেক আগে বাড়ি থেকে বেরিয়েছিলেন উজেল।

মঙ্গলবার সব কাজ সেরে বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল তার। খড়গপুর থেকে শিয়ালদহ হয়ে বাড়ি ফেরার কথা উজেলের। ট্রেনে এক যুবকের সঙ্গে আলাপ। কথাবার্তার মাঝে ওই যুবক উজেলকে জানায়, চুঁচুড়ার মেলায় ম্যাজিক দেখিয়ে আয় করা সম্ভব।

উজেলও ভেবেছিলেন যদি দু’পয়সা বেশি আয় হয় তাহলে তো ভালোই হয়, তাই ওই যুবকের সঙ্গে নৈহাটি থেকে গঙ্গা পেরোন তিনি। গন্তব্য চুঁচুড়া। পথে ওই যুবকের কাছে নিজের সব জিনিসপত্র  রেখে শৌচালয়ে যান উজেল। কিন্তু বেরিয়ে এসে দেখেন ছেলেটি কোথাও নেই। ব্যাগ পড়ে রয়েছে। তবে ব্যাগের ভিতরে থাকা গুরুত্বপূর্ণ জিনিসপত্র উধাও। খোয়া গিয়েছে টাকাপয়সা, এটিএম কার্ড-সহ অন্যান্য সমস্ত পরিচয়পত্র।

বাড়ি ফেরার পথে এতদিনের কষ্টার্জিত আয়ের টাকা খোয়া যাওয়ায় মাথায় আকাশ ভেঙে পড়ে উজেলের। চুঁচুড়া থানায় যান তিনি। সেখানেই অপরিচিত যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তবে এখনও যুবককে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তার খোঁজ চলছে।

সূত্রঃ সংবাদ প্রতিদিন

আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি